• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

মিঠামইনে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ জুন ২০২৪, ০৯:০২
মিঠামইনে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছবি : আরটিভি

কিশোরগঞ্জের মিঠামইনে নিজ ঘর থেকে কামাল হোসেন (৪৬) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মে) বিকেলে কিশোরগঞ্জের হাওর বেষ্টিত মিঠামইন উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের কেওয়ারজোড় গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ব্যবসায়ী কামাল হোসেন কেওয়ারজোড় গ্রামের মৃত হারিছ উদ্দিন ভূঁইয়ার ছেলে। শুক্রবার বিকেলে নিজ ঘর থেকে মিঠামইন থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ সন্ধ্যায় মিঠামইন থানায় নিয়ে আসা হয়।

নিহতের ছোট ভাই জামাল হোসেন বলেন, আমার ভাই কামাল হোসেন ব্যবসায়িক কারণে ভৈরব ও কিশোরগঞ্জে বসবাস করতেন। সদ্য সমাপ্ত মিঠামইন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েক দিন ধরে কেওয়ারজোড় গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন।

জামাল হোসেন আরও বলেন, বুধবার নির্বাচনে পছন্দের প্রার্থী বিজয়ী হওয়ায় আমার ভাই বৃহস্পতিবার রাতে তার সমর্থকদের জন্য স্থানীয় বাজারে খাওয়া-দাওয়ার আয়োজন করেন। পরে রাতে বাসায় ফিরে মায়ের সঙ্গে কথা বলে নিজ ঘরে ঘুমাতে যান। শুক্রবার দুপুর ১২টার দিকে ঘুম থেকে না ওঠায় অনেক ডাকাডাকি করা হয়। এক পর্যায়ে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখা যায়, আড়ার সঙ্গে গামছা পেঁচিয়ে ঝুলছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসাপাতালের মর্গে পাঠানো হবে। রিপোর্ট আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাছের ঘের থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 
কুমিল্লায় একই পরিবারের ৩ জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার
মিঠামইনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার