• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৩

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২৪, ১৬:৩৩
ফাইল ছবি

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ভারতীয় ট্রাকের হেলপারসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার (১২ জুন) রাত ৮টার দি‌কে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ও দিবাগত মধ্য রা‌তে পাটকেলঘাটার শাকদহা ব্রিজ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট এলাকার ট্রাক হেলপার শাহীন মন্ডল (২০), সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গুরুগ্রামের জুলফিকার আলী (৪৫) ও পাটকেলঘাটার কৃষ্ণনগর গ্রামের মনিরুল ইসলাম (৩৪)।

সাতক্ষীরা সদর থানার ওসি মহিদুল ইসলাম জানান, ভোমরা স্থলবন্দরে ভারতীয় ট্রাক থেকে পাথর খালাস করে পেছন দি‌য়ে সেই ট্রাকে উঠতে গিয়ে নিচে পড়ে যান হেলপার শাহীন। এ সময় পেছন থেকে আসা আরেক‌টি ট্রাক তাকে চাপা দিলে সেখানেই তার মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটার শাকদহা ব্রিজ-সংলগ্ন ভৈরবনগর মোড়ে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পার ট্রাককে বুধবার দিবাগত মধ্যরাতে পেছন থেকে ধাক্কা দেয় খুলনাগামী একটি পণ্যবাহী ট্রাক। এতে ডাম্পারটি দুমড়েমুচড়ে গেলে গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম মৃত বলে ঘোষণা করেন।

তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান দুই থানার ওসি।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতা নিহত  
সাবেক এমপির বাড়িতে যৌথ বাহিনীর অভিযান, দেশি অস্ত্র উদ্ধার
৬ কোটি টাকার মাদক ফেলে পালালেন চোরাকারবারিরা
গাজায় পোলিও টিকা কর্মসূচির মধ্যেই ইসরায়েলি হামলা, নিহত ২৭