• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

ঈদের রাতে বগুড়ায় জোড়া খুন: শ্রমিক নেতা মিঠুসহ গ্রেপ্তার চার 

বগুড়া প্রতিনিধি

  ১৯ জুন ২০২৪, ১৭:৩৮
মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিঠু। ছবি : আরটিভি

ঈদের রাতে বগুড়া শহরে দুই যুবককে হত্যার ঘটনায় ১৩ জনকে আসামি করে মামলা হয়েছে। মামলায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১৯ জুন) বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান বিষয়টি নিশ্চত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার নিহত শরিফের মা হেনা বেগম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও অন্তত ১৫ জনকে আসামি করে মামলা করেছেন। এখন পর্যন্ত মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে। আজ (১৯ জুন) সকালে বগুড়া সদর থানায় হস্তান্তর করলে সেখান থেকে আদালতে পাঠানো হয়।

মামলায় গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের বাসিন্দা জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু, সদর উপজেলার সুলতানগঞ্জ পাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা আজবিন রিফাত (১৯), নিশিন্দারা খাঁপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে শেখ সৌরভ (২২) এবং নিশিন্দারা পূর্বপাড়ার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে নাঈম হোসেন (২৮)। তারা সবাই মামলার এজাহারভুক্ত আসামি।

উল্লেখ্য, ঈদের দিন রাতে শহরের নিশিন্দারা চকরপাড়া এলাকার দুই যুবক মোহাম্মদ শরীফ এবং শরীফের মামাতো ভাই মোহাম্মদ রোমানকে কুপিয়ে হত্যা করা হয়। পরে এ ঘটনায় নিহত শরীফের মা হেনা বেগম মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয় বগুড়া জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠুকে। মিঠুর ভাই বগুড়া শহরের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বগুড়া জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, টিপুর ভায়রা ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মেহেদী হাসান, শেখ সৌরভ, নাঈম হোসেন এবং আজমিন রিফাতসহ ১৩ জন। এ ছাড়া অজ্ঞাত ১৪-১৫ জনকে আসামি করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ীতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার
রাজশাহীর আ.লীগ নেতা ডাবলু নওগাঁয় গ্রেপ্তার
ব্যবসায়ী রাশেদ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার
ময়মনসিংহে মায়ের হাতে মেয়ে খুন