• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

নদীতে গোসলে নেমে কলজছাত্রের মৃত্যু 

পাবনা (উত্তর) প্রতিনিধি

  ২০ জুন ২০২৪, ২১:০১
প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়ায় চাচাতা বোনের বিয়ে খেতে এসে ইছামতি নদীতে গোসল করতে গিয়ে জাবের হাসান শান্ত (২০) নামের এক কলেজছাত্র মারা গেছে।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে ঘটনা ঘটে।

সাঁথিয়া পৌরসভাধীন গাগড়াখালি গ্রামের মৃত আবু বকর সিদ্দিকের ছেলে এবং রাজশাহী হেলথকয়ার নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র সে।

পারিবারিক সূত্র এবং নিহত শান্তর দুলাভাই জুলহাস হোসেন জানান, শান্তর দাদাবাড়ি গাগড়াখালি হলেও তারা বসবাস করতো নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া। বুধবার (১৯ জুন) শান্ত গাগড়াখালি গ্রামে তার চাচা শাহজাহান আলীর বাড়িতে বোনের বিয়ে খেতে এসেছিল। বৃহস্পতিবার দুপুর একটার দিকে পার্শ্ববর্তী চোমরপুর গ্রামে ইছামতি নদীতে স্বজনদের সঙ্গে গোসল করতে নেমে ডুবে যায়। স্বজনরা অনেক খাঁজাখুঁজির একপর্যায় তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে বিকেল পাঁচটার চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

সাঁথিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শরিফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলন, নদীতে ডুবে মৃত্যুর খবর পেয়ে আমি ওই বাড়িতে গিয়েছিলাম। পারিবারিকভাব সিদ্ধান্ত হয়েছে তার মরদহ গাগড়াখালি গ্রামের কবরস্থানে দাফন করা হবে। নিহত শান্তর বাবা নাটোর পল্লী বিদ্যুৎ অফিস সহায়ক পদে চাকরি করেন। বাবার চাকরির সুবাদ তারা বনপাড়া বাড়ি করে বসবাস করতো।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু
দেশের ৬ অঞ্চলে ঝড়-বৃষ্টি, হুঁশিয়ারি সংকেত
স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু
তীরের আঘাতে স্কুলছাত্রের মৃত্যু