• ঢাকা বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১
logo

বিয়ের আসরে হঠাৎ হাজির প্রথম স্ত্রী, অতঃপর...

আরাটিভি নিউজ

  ২১ জুন ২০২৪, ০৯:৩২

বিয়ে বাড়িতে হঠাৎ হাজির হয়ে বরের খালাতো বোন দাবি করেন, তিনি ওই যুবকের (বর) স্ত্রী। তাদের আটমাস আগে বিয়ে হয়েছে। এ কথার পরপরই শুরু হয় ত্রিমুখী সংঘর্ষ। আহত হন বর, নববধূ ও দাবিকরা স্ত্রীসহ অন্তত আটজন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রোববার (১৬ জুন) সন্ধ্যায় চুয়াডাঙ্গার দর্শনা থানার আকন্দবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বর চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শিংনগর গ্রামের শমসের আলীর ছেলে আসিফ রহমান (২২)।

এ ঘটনায় বিয়ের আসরেই নববধূকে ক্ষতিপূরণ বাবদ ৭৫ হাজার টাকা দেনমোহরসহ সাড়ে চার লাখ টাকা গচ্ছা দিতে হয়েছে বরকে। এ ছাড়া থানায় আগের স্ত্রীর বাবা লিখিত অভিযোগ করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওইদিন বিকেলে একই উপজেলা দর্শনা থানার আকন্দবাড়িয়া গ্রামের মৃত মিজানুর রহমানের মেয়েকে বিয়ে করতে বরযাত্রীসহ আসেন বর আসিফ রহমান। খাওয়া শেষে সন্ধ্যায় বিয়ের কাজ সম্পন্ন হয়। কিছুক্ষণ পরই বরের খালাতো বোন এসে অভিযোগ করেন, তার সঙ্গে আটমাস আগে বিয়ে হয়েছে আসিফ রহমানের। এ কথা বলার সঙ্গে সঙ্গে সংঘর্ষ বেঁধে যায়। এতে বর, নববধূ, বরযাত্রী ও আগের দাবি করা স্ত্রীসহ ৮ জন আহত হন।

পরে স্থানীয় ব্যক্তিদের সিদ্ধান্তে নববধূকে তালাকসহ ক্ষতিপূরণ বাবদ ৭৫ হাজার টাকা ও দেনমোহরের সাড়ে চার লাখ টাকা বরকে পরিশোধ করার নির্দেশ দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দর্শনা থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি বিপ্লব কুমার সাহা বলেন, থানার এসআই ফাহিম হোসেনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। এ বিষয়ে প্রথম স্ত্রীর বাবা থানায় একটি লিখিত অভিযোগও করেন।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের বিয়ে নিয়ে নতুন খবর দিলেন মিষ্টি জান্নাত
অভিনেত্রী চমকের স্বামীর আগের দুটি বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস
টাঙ্গাইলের মির্জাপুরে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ২
কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১