• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

নৌকা ডুবে মেডিকেল শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার (শেরপুর), আরটিভি নিউজ

  ২১ জুন ২০২৪, ২২:৩৭
শিক্ষার্থী
ছবি: সংগৃহীত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের গজারমারী বিলে নৌকা ভ্রমণে গিয়ে বিলের মধ্যে নৌকা ডুবে মারা গেছে রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী ও তার বন্ধু। এ ছাড়াও পানিতে ডুবে অসুস্থ হয়ে পড়েছে আরও তিন বন্ধু।

শুক্রবার (২১ জুন) জুমার নামাজের পর উপজেলার কান্দুলি গ্রামের গজারমারী বিলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রংপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও কান্দুলি গ্রামের সোহরাব আলীর ছেলে মোশারফ হোসেন মিল্টন (২১) এবং একই গ্রামের সাদা মিয়ার ছেলে আমানুল্লাহ আমান (১৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর আড়াইটার দিকে কান্দুলি গ্রামের ৮ বন্ধু মিলে ঈদের আনন্দ করতে নৌকা ভাড়া করে গজারমারী বিলের নলাডুবা এলাকায় ঘুরতে যায়। নলাডুবায় গিয়ে আনন্দ করা অবস্থায় নৌকাটি ভারসাম্য হারিয়ে উল্টে যায়। এতে ৮ বন্ধুকে নিয়ে ঘটনাস্থলেই ডুবে যায় নৌকাটি। পরে তাদের চিৎকারে আশপাশের মানুষ ছুটে গিয়ে উদ্ধারে নামেন। তবে ততক্ষণে মেডিকেল শিক্ষার্থী মিল্টন মারা যায়।

অপর বন্ধুদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আমানুল্লাহ। অসুস্থ হয়ে পড়ায় অপর তিন বন্ধুকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য ৩ বন্ধু সুস্থ রয়েছে।

স্থানীয় ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ও ঝিনাইগাতি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘প্রতীকী বিষপান’ কর্মসূচিতে অসুস্থ হয়ে ১১ শিক্ষার্থী হাসপাতালে  
রাবিতে কাওয়ালী সন্ধ্যায় শিক্ষার্থীদের ঢল
ঢাবিতে ‘জয় বাংলা বলে আগে বাড়ো’ স্লোগান মুছে দিলো শিক্ষার্থীরা
ববি শিক্ষার্থী অর্পণা দাসের মরদেহ উদ্ধার