• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

প্রাইভেটকার-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২৪, ১৭:১৮
বঙ্গবন্ধু পশ্চিম থানা
ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দে প্রাইভেটকার-ট্রাক সংঘর্ষে পিংকি খাতুন (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের ড্রাইভারসহ ৪ জন আহত হয়েছেন।

সোমবার (২৪ জুন) সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের কামারখন্দ উপজেলার ঝাঔল ওভার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

পিংকি খাতুন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ এলাকার অ্যাডভোকেট আব্দুল ওয়াহিদের স্ত্রী। আহতরা হলেন- একই এলাকার প্রাইভেটকারের ড্রাইভার মোশারফ হোসেন (৪০), অ্যাডভোকেট আব্দুল ওয়াহিদ (৪২) ও নিহতের দুই শিশু কন্যা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পঞ্চগড় থেকে প্রাইভেটকার নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন অ্যাডভোকেট আব্দুল ওয়াহিদ। এ সময় উপজেলার ঝাঔল ওভারব্রিজ এলাকায় পৌঁছলে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের যাত্রীরা আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে পিংকি খাতুনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকার ও ট্রাকটি থানায় নিয়ে যায়।

বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে ঝাঔল ওভার ব্রিজ এলাকায় একটি প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে সবাই আহত হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমি পালাইনি, ভয়ও পাইনি: টুকু
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
বাসচাপায় সাবেক শিবির নেতা নিহত
মূল্যতালিকা প্রদর্শন না করায় তিন প্রতিষ্ঠানকে লাখ টাকা জরিমানা