• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

নেত্রীকে ধর্ষণ, বাবাকে নিয়ে বিদেশ পালালেন ছাত্রলীগ নেতা

আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২৪, ২১:২০
ছবি: সংগৃহীত

স্পেন ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাঈল হোসেন রায়হানের বিরুদ্ধে একই সংগঠনের নেত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। মামলার পর বাবাকে নিয়ে লন্ডন পালিয়েছেন ওই সাবেক ছাত্রলীগ নেতা।

রোববার (২৩ জুন) ভিকটিম নিজেই বাদী হয়ে নোয়াখালীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলাটি করেছেন। ইসমাঈল রায়হান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ইউসুফ আলীর ছেলে।

জানা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে মাদারীপুর জেলা ছাত্রলীগের এক নেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ইসমাঈল। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে সেই ভিডিও মোবাইলে ধারণ করেন তিনি। এরপর ধারণকৃত ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে ভিকটিমকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন তিনি। সেই সঙ্গে ভিকটিমের কাছে ২৫ লক্ষ টাকা দাবি করেন ইসমাঈল। ভিকটিম ১০ লক্ষ টাকা পরিশোধ করলে আরও টাকার জন্য চাপ দেন রায়হান। পরে নিরুপাই হয়ে ওই নেত্রী নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। আদালত অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

অভিযুক্ত ইসমাঈল হোসেন সব অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সঙ্গে পরিচয় হয়েছিল।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতার হয়ে প্রক্সি, ভুয়া পরীক্ষার্থীর জেল
চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণ, দুই দিনের রিমান্ডে চার ধর্ষক
ইটনায় ২ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস
গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ আরমানের বিরুদ্ধে