• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

মুন্সীগঞ্জে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৬

আরটিভি নিউজ

  ২৪ জুন ২০২৪, ২২:৫১
গজারিয়া থানা
ছবি: সংগৃহীত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের গজারিয়ায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে ৬ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

সোমবার (২৪ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামের দিলা মিয়ার মুদি দোকানের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- হারুন অর রশিদ (৩৫), রনি (৩৪), আক্তার (৪০), মুক্তার (৪২), আনন্দ (২৫), হাসিব (২২) শাহিনূর বেগম(৫৫), শাহ পরান গ্রুপের রিয়াদ হোসেন (২৪), আক্তার হোসেন (৪০) ও জাকির হোসেন (৩৫)। তাদের মধ্যে ৭ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গজারিয়ায় হোসেন্দী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাহ পরান গ্রুপের সঙ্গে প্রতিপক্ষ হারুন অর রশিদ গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শাহ পরান মনসুর আহমেদ খান জিন্নাহর পক্ষে অবস্থান নেন। অন্যদিকে হারুন অর রশিদ গ্রুপের লোকজন অবস্থান নেন আমিরুল ইসলামের পক্ষে।

ওই নির্বাচনে মনসুর আহমেদ খান জিন্নাহ জয়ী হওয়ায় চাপে ছিল হারুন গ্রুপের লোকজন। এরই ধারাবাহিকতায় রোববার আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এর জেরে সোমবার গোয়ালগাঁও গ্রামের দিলা মিয়ার মুদি দোকানের সামনে আবারও সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এ সময় হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের ৩ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি হারুন অর রশিদসহ তার সমর্থক রনি (৩৪), আক্তার (৪০), মুক্তার (৪২), আনন্দ(২৫) এবং হাসিব (২২) গুলিবিদ্ধ হন।

হামলার খবর শুনে হারুনের চাচী শাহিনূর আক্তার তাদের বাঁচাতে এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। অপরদিকে শাহ পরান গ্রুপের রিয়াদ আক্তার এবং জাকির হোসেন নামে দুজন আহত হন।

গজারিয়া থানার ওসি মো. রাজিব খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। কেউ গুলিবিদ্ধ হয়েছে কি না আপাতত বলতে পারছি না। বিস্তারিত পরে বলা যাবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুন্সীগঞ্জে দিনমজুর হত্যায় সাবেক ২ এমপির বিরুদ্ধে মামলা
মুন্সীগঞ্জে শিয়ালের কামড়ে নারীসহ আহত ১২
লরিচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
মুন্সীগঞ্জে শেখ হাসিনাসহ ৬১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা