• ঢাকা শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১
logo

যে কারণে গ্যাস নেই ময়মনসিংহ-নেত্রকোণায়

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২৪, ১৭:২৯
ছবি : আরটিভি

সঞ্চালন লাইনে ত্রুটির কারণে ময়মনসিংহ ও নেত্রকোণা জেলার বাসাবাড়িতে তিতাসের গ্যাস সরবরাহ অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ হয়ে গেছে। এতে চরম ভোগান্তির মধ্যে পড়েছেন গ্রাহকরা।

সোমবার (২৪ জুন) রাত ১১টা থেকে এই গ্যাস সরবরাহ কন্ধ রয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহ তিতাস গ্যাস অফিসের ম্যানেজার (অপারেশন) হিমটন পাল।

তিনি জানান, লিকেজ সরানোর জন্য আমাদের টিম সোমবার রাত থেকে চেষ্টা করছেন। এর আগে নিরাপত্তার জন্য আমাদের লাইনের সম্পূর্ণ গ্যাস শূন্য হওয়ার পর কাজ শুরু করা হয়েছে। সেই নিয়ম অনুসারে আমরা কাজ করেছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে গ্যাস সরবরাহ সচল হবে।

জানা যায়, সোমবার সকালে একটি ইকোনমিক জোনের নির্মাণকাজের পাইলিং করার সময় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নারায়ণপুর গ্রামে ঢাকা-ময়মনসিংহ তিতাস গ্যাস সঞ্চালন পাইপ ক্ষতিগ্রস্ত হয়। এতে গ্যাস পাইপ লাইন ছিদ্র হয়ে গ্যাস বের হয়ে যাওয়ায় রাত থেকে দুই জেলায় গ্যাস সরবরাহ বন্ধ হয়ে যায়।

ময়মনসিংহ তিতাস গ্যাস বিক্রয় ও বিপণন কেন্দ্রের উপমহাব্যবস্থাপক নারায়ণ চন্দ্র দে বলেন, অত্যন্ত স্পর্শকাতর গ্যাসের সঞ্চালন লাইনের পাইপ ছিদ্র হয়েছে। সেটি মেরামত করা অত্যন্ত জটিল প্রক্রিয়া। তবে ইতোমধ্যে সঞ্চালন লাইনের মেরামত কাজ শুরু হয়েছে। কিন্তু কখন গ্যাস সংযোগ স্বাভাবিক হবে তা এখনই বলা যাচ্ছে না।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে নারী শিক্ষা কর্মকর্তার কাছে চাঁদা দাবি, ভিডিও ভাইরাল
ওভারটেক করতে গিয়ে বাস খাদে, প্রাণ গেল হেলপারের 
গৌরীপুরে ৩ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ, থানায় জিডি
লালমাটিয়ায় তিতাসের গ্যাসের লাইনে আগুন