• ঢাকা সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
logo

২১ ঘণ্টা পর ময়মনসিংহে গ্যাস সরবরাহ স্বাভাবিক

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২৪, ২৩:৪৯
ছবি : আরটিভি

প্রায় ২১ ঘণ্টা বন্ধ থাকার পর ময়মনসিংহে তিতাসের গ্যাস সরবরাহ চালু হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) রাত ৮টার দিকে মেরামত শেষে গ্যাস সরবরাহ চালু হয়।

তবে গ্রাহক পর্যায়ে গ্যাস পৌঁছাতে কিছুটা সময় লাগবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। এর আগে সোমবার রাত ১১টা থেকে ময়মনসিংহ ও নেত্রকোণা জেলায় গ্যাস সরবরাহ বন্ধ করা হয়।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের নারায়ণপুর গ্রামে মিনিস্টার হাইটেক পার্কের পাশে ডিফেং ইকোনমিক জোন নামে চায়না একটি কোম্পানির পাইলিং করতে গিয়ে ঢাকা-ময়মনসিংহ তিতাস গ্যাস সঞ্চালন পাইপ লাইনটিতে আঘাত করায় ফেটে যায়। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। দিনভর গ্যাস সরবরাহ স্বাভাবিক রাখলেও মেরামত কাজের জন্য রাত ১১টার পর গ্যাস লাইনে সরবরাহ বন্ধ করা হয় বলে জানান তিতাস গ্যাস কোম্পানি ময়মনসিংহের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) প্রকৌশলী কাজী মোহাম্মদ সাইদুল হাসান।

তিনি বলেন, মঙ্গলবার দিনভর মেরামত কাজ শেষে রাত ৮টার দিকে সঞ্চালন লাইনটি চালু করা হয়। লাইনটি একদম ফাঁকা থাকায় গ্রাহক পর্যায়ে সঠিক ভাবে গ্যাস পৌঁছাতে কিছুটা সময় লাগবে।

এদিকে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় ভোগান্তিতে পড়ে ময়মনসিংহ ও নেত্রকোণার কয়েক হাজার মানুষ। বাসা বাড়িতে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় ময়মনসিংহ নগরীর বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে মানুষের ভিড় জমতে দেখা যায়।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টির মধ‍্যেই ময়মনসিংহে বিএনপির সমাবেশ শুরু
ভালুকায় এক কেন্দ্রে শিক্ষকসহ ১০ শিক্ষার্থী বহিষ্কার  
ময়মনসিংহে নারী শিক্ষা কর্মকর্তার কাছে চাঁদা দাবি, ভিডিও ভাইরাল
ওভারটেক করতে গিয়ে বাস খাদে, প্রাণ গেল হেলপারের