• ঢাকা শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১
logo

কুড়িগ্রামে নৌকাডু‌বি: নিখোঁজের ৭ দিন পর নারীর মরদেহ উদ্ধার

আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২৪, ১০:১০
কুড়িগ্রামে নৌকাডু‌বি: নিখোঁজের ৭ দিন পর নারীর মরদেহ উদ্ধার
ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের তিস্তা নদীতে নৌকাডু‌বির সাতদিন পর নিখোঁজ ৫ জনের মধ্যে রুপালী নামে এক নারীর মরদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে ৩ শিশুসহ ৪ জন। মঙ্গলবার বিকেলে বজরা ইউনিয়নের চর বজরা দক্ষিণ শাহাবুদ্দিনের ঘাটের পশ্চিম তীরে স্থানীয় বাসিন্দারা ওই নারীর মরদেহটি দেখতে পান। পরে তারা মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেন।

বুধবার (২৬ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন উলিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা।

স্থানীয় বাসিন্দারা জানান, ১৯ জুন সন্ধ্যা ৭টায় উলিপুর উপ‌জেলার বজরা ইউনিয়‌নের সাদুয়া দামারহাট এলাকায় ২৫ যাত্রী নিয়ে শ্যালো ইঞ্জিন চালিত একটি নৌকা ডুবে যায়। নৌকাটি দাওয়াত খাওয়ার জন্য পুরাতন বজরা ঘাট থেকে গাইবান্দার সুন্দরগঞ্জ উপ‌জেলার বেলকায় যাচ্ছি‌ল। তিস্তার তীব্র স্রোতের কারণে নৌকাডুবির ঘটনা ঘটে। এ সময় তীরবর্তী মানুষজনের সহায়তায় ১৮ জন সাতরে তীরে উঠলেও নিখোঁজ হন সাত যাত্রী। যদিও নৌকাডুবির কিছু সময় পর ওই দিনই ঘটনাস্থলের কাছেই এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার ৪ দিন পর কুলসুম নামের আরেক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

এখনও নিখোঁজের তালিকায় আনিছুর রহমান (৩৫) ও তার মেয়ে আইরিন (১০), এ ছাড়া ইরামনি (১০) ও শামিম (৮) নামে দুই শিশুর নাম রয়েছে।

এ বিষয়ে ওসি গোলাম মর্তুজা, ‘তিস্তা নদীতে নৌকাডু‌বির সাতদিন পর নিখোঁজ ৫ জনের মধ্যে রুপালী নামে এক নারীর মরদেহ আমরা স্থানীয়দের সহায়তায় উদ্ধার করেছি। বাকি ৪ জনের মরদেহের সন্ধান আমরা এখনও পাইনি।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামে নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা 
কুড়িগ্রামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
নদের ভাঙনে কবর বিলীন, দাফনের ৮ বছর পর মিলল অক্ষত মরদেহ
কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২