• ঢাকা সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
logo

কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২৪, ১৬:০১
কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
ছবি : সংগৃহীত

কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। নিহত দুজন হলেন, জেলার ভূরুঙ্গামরী উপজেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজদ ও ফুলবাড়ী উপজেলা নবনির্বাচিত ভাইস চেয়াম্যান মেহেদি হাসানের বাবা আতাউর রহমান।

ভূরুঙ্গামরী থানা পুলিশ জানায়, বুধবার (২৬ জুন) সকালে আবুল কালাম আজদ (৬০) ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের সাহাপাড়ার নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে আন্ধারীরঝাড় যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গিয়ে মারা যান। তিনি ওই এলাকার মৃত জব্বার আলীর সন্তান।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন বলেন, ‘সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।’

অপরদিকে ফুলবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানের বাবা আতাউর রহমান (৬২) নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ জুন) রাত ১০টার দিকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফুলবাড়ী-বালারহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা মোটরসাইকেলটি আটক করেছে। তবে চালক উপজেলার কুরুষা ফেরুষা গ্রামের ইমান আলীর ছেলে এবং ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজ মোড় এলাকার ‘আদি মোটরসাইকেল মেকানিকসের’ কর্মচারী লিমন মিয়া (১৫) পালিয়ে গেছেন।

স্থানীয়রা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদে এশার নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন আতাউর রহমান। এ সময় পেছন দিক থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেলের ধাক্কায় পাকা রাস্তার ওপর পরে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন দায়িত্বরত চিকিৎসক। পরে অ্যাম্বুলেন্স যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটের কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু 
ছেলের চিৎকার শুনে বাঁচাতে গেলেন বাবা, প্রাণ গেল দুজনেরই
চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২