• ঢাকা শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১
logo

বাবা-মাকে মারধর করে ঘরে আগুন দিলো যুবক

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২৪, ১৯:৪৮
ছবি : আরটিভি

নড়াইল সদর পৌরসভায় গোলক বিশ্বাস (২৯) নামে এক বখাটে যুবক নেশার টাকা না পেয়ে নিজের মোটরসাইকেল ভাঙচুর ও বাবা-মা কে মারধর করে ঘরে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (২৬ জুন) সকাল ৯টার দিকে নড়াইল পৌরসভা এলাকার ভাদুলীডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

গোলক বিশ্বাস নড়াইল সদর পৌরসভা এলাকার ভাদুলীডাঙ্গা গ্রামের গৌরাঙ্গ বিশ্বাসের ছেলে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, বখাটে যুবক গোলক প্রতিনিয়ত নেশার টাকার জন্য তার বাবা-মাসহ পরিবারের সবাইকে নির্যাতন করে আসছিল। এরই ধারাবাহিকতায় বুধবার সকাল ৯টায় গোলক নেশা করার জন্য পরিবারের কাছে টাকা চায়। এসময় পরিবার টাকা না দিলে তার নিজের মোটরসাইকেল ভাঙচুর ও একপর্যায়ে বাবা ও মা কে মারধর করে ঘরে আগুন ধরিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে নড়াইল ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নড়াইল ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মোহাম্মদ আফছার উদ্দিন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। তবে বড় ধরনের কোনো ক্ষয়-ক্ষতি হয়নি।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, পৌর এলাকায় মোটরসাইকেল ভাঙচুর ও মা-বাবাকে মারধর করে ঘরে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনাটি শোনার পর সদর থানা ও সদর পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ওই বখাটে যুবক এখন পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিত্রা নদীতে গোসলে নেমে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার
স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নববধূর শ্লীলতাহানি 
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপে ধাক্কা, কিশোর নিহত
পুলিশ সদস্যের ‘বিশেষ অঙ্গ’ কেটে দেওয়া সাবেক স্ত্রীর বিরুদ্ধে মামলা