• ঢাকা সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
logo

গৌরীপুরে ৩ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ, থানায় জিডি

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২৪, ২৩:০০
ছবি : আরটিভি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় হাসপাতালে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছেন মো. জামাল উদ্দিন (৮২) নামের এক বৃদ্ধ।

বুধবার (২৬ জুন) বিকেলে নিখোঁজ পিতার সন্ধান চেয়ে গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন ছেলে মো. আলীম উদ্দিন।

মো. জামাল উদ্দিন উপজেলার ভাংনামারি ইউনিয়নের ভোলার আলগী গ্রামের প্রবীণ বাসিন্দা। এ ঘটনায় নিখোঁজ বৃদ্ধের পরিবারে উদ্বেগ-উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে।

ছেলে মো. আলীম উদ্দিন জানান, আমার বাবা যক্ষ্মা হাসপাতালে চিকিৎসার জন্য যাওয়ার কথা বলে গত ২৪ জুন বেলা ১১টায় বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। গত তিন দিন ধরে পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য স্থানগুলোতে খোঁজ করেও পাওয়া যায়নি। বর্তমানে তিনি বাধ্যক্যজনিত কারণে কানে কম শোনেন এবং চোখেও কম দেখেন। এই অবস্থায় আমার বাবার সন্ধান নিয়ে শঙ্কিত।

তিনি আরও জানান, নিখোঁজের সময় তার পরনে ছিল পাঞ্জাবি ও লুঙ্গি। তার গায়ের রং শ্যামলা। উচ্চতা পাঁচ ফুট ছয় ইঞ্চি। মাথার চুল সাদা-পাকা। এই অবস্থায় কোনো সহৃদবান ব্যক্তি তার সন্ধান পেলে গৌরীপুর থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, এ ঘটনায় থানায় জিডি হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টির মধ‍্যেই ময়মনসিংহে বিএনপির সমাবেশ শুরু
ভালুকায় এক কেন্দ্রে শিক্ষকসহ ১০ শিক্ষার্থী বহিষ্কার  
ময়মনসিংহে নারী শিক্ষা কর্মকর্তার কাছে চাঁদা দাবি, ভিডিও ভাইরাল
জাহাজের ধাক্কায় নৌকা ডুবে জেলে নিখোঁজ