• ঢাকা সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
logo

যমুনা নদী থেকে ২ জনের মরদেহ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২৪, ১৫:৩৫
ছবি : আরটিভি

নিখোঁজের দুই দিন পর গাইবান্ধার ফুলছড়িতে যমুনা নদী থেকে ফারুক হোসেন (৫০) ও সোনা মিয়া (৫৫) নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুন) বেলা ১১টার দিকে উপজেলার পুরাতন ফুলছড়ির গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনারচর ও বাইনকার চর নামকস্থান থেকে পানিতে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে গত বুধবার রাতে জুয়া খেলতে গিয়ে নিখোঁজ হন তারা।

ফারুক হেসেন দক্ষিণ উদখালি গ্রামের মৃত নজলার রহমানের ছেলে এবং সোনা মিয়া কাতলামারি তিন নম্বর ওয়ার্ডের মৃত আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারা দুজন পেশাদার জুয়াড়ু। গত বুধবার রাতে উপজেলার কালিরক্যাশ নামক চরে জুয়া খেলতে যায়। সেখানে গিয়ে নিখোঁজ হয় ফারুক ও সোনা‌ মিয়া। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের পায়নি পরিবার। আজ সকালে তাদের মরদেহ গলনারচর ও বাইনকার চর নামকস্থানে যমুনা নদীর পানিতে ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান বলেন, শুক্রবার সকালে স্থানীয়দের খবরে গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনার চর ও বাইনকার চর নামক স্থানে নদীতে ভাসমান অবস্থায় নিখোঁজ ফারুক ও সোনা মিয়া নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে তারা পেশাদার জুয়াড়ু ছিলেন। বিষয়টি তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান আছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাটির নিচে পুঁতে রাখা অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার
রাজধানীতে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের একজনকে পিটিয়ে হত্যা
প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, অজ্ঞাত ‘মামা’ পলাতক