• ঢাকা সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
logo

জাহাজের পাখার সঙ্গে দড়ি পেঁচিয়ে ট্রলার ডুবি, জেলের মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২৪, ১৬:৫৬
জাহাজের পাখার সঙ্গে দড়ি পেঁচিয়ে ট্রলার ডুবি, জেলের মরদেহ উদ্ধার
ছবি : সংগৃহীত

মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ-চ্যানেলের জয়খাঁ এলাকায় লাইটার জাহাজের ধাক্কায় মাছ ধরার ট্রলার ডুবে নিখোঁজ জেলে মহিদুল শেখের (২৫) মরদেহ নদী থেকে উদ্ধার করেছে নৌপুলিশ। মৃত জেলে মহিদুল শেখ মোংলা উপজেলার সোনাইলতলা ইউনিয়নের উলুবুনিয়া গ্রামের রশিদ শেখের ছেলে।

শুক্রবার (২৮ জুন) সকালে মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ-চ্যানেলের মাদরাসার রোডের পশ্চিম পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মোংলা নৌপুলিশের ইনচার্জ সৈয়দ ফকরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মহিদুলের নিকট আত্মীয় ও স্থানীয়রা বলেন, আমরা ৪টি ট্রলার নিয়ে মহিদুলকে খুঁজতে থাকি। দুটি ট্রলার রামপালের দিকে আর দুটি ট্রলার নিয়ে মোংলার দিকে খুঁজতে থাকি। এমন সময় মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ-চ্যানেলে মরদেহটি ভাসতে দেখি। পরে নৌপুলিশের সহায়তায় আমরা মরদেহটি উদ্ধার করি।

মোংলা নৌপুলিশের ইনচার্জ সৈয়দ ফকরুল ইসলাম বলেন, সকালে মোংলা মাদরাসা রোডের পশ্চিম দিকের মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ-চ্যানেলে ভেসে উঠে মহিদুল শেখের মরদেহটি। নিহতের ভাই মহিদুলের মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে পুলিশ ফাঁড়ির সদস্যদের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে বৃহস্পতিবার (২৭ জুন) ভোর রাত ৪টার দিকে মোংলা-ঘাষিয়াখালী আন্তর্জাতিক নৌ-চ্যানেলের জয়খাঁ এলাকায় এলপিজি পরিবহনকারী একটি জাহাজের পাখার সঙ্গে দড়ি পেঁচিয়ে ট্রলারটি ডুবে যায়। ওই সময় ট্রলারে থাকা জেলে তারিকুল সাঁতরে কূলে উঠতে পারলেও নিখোঁজ হন মহিদুল শেখ। নিখোঁজের সন্ধানে তল্লাশি অভিযান চালায় থানা পুলিশ, নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত মহিদুল শেখের ১০ মাসের ও ২ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাটির নিচে পুঁতে রাখা অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার
রাজধানীতে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, অজ্ঞাত ‘মামা’ পলাতক 
কক্সবাজারে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার