• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ট্রেনের দরজায় বসে যুবকের দুই পা প্রায় বিচ্ছিন্ন

আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২৪, ২১:০৫
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গী জংশন স্টেশনে ট্রেনের দরজায় পা ঝুলে বসা আবদুর রহিম (৩৫) নামে এক যুবকের দুই পা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

শুক্রবার (২৮ জুন) দুপুর ১২টার দিকে টঙ্গী জংশন স্টেশনের প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা আশুগঞ্জগামী তিতাস কমিউটার ট্রেন টঙ্গী জংশনের এক নম্বর লাইনে প্রবেশ করে। এ সময় ট্রেনের একটি বগিতে দরজার মুখে দুই পা ঝুলিয়ে বসে ছিলেন রহিম নামের ওই যাত্রী। ট্রেনটি স্টেশনে প্রবেশ করার সময় রহিম দরজার গেটে দাঁড়িয়ে না পড়ায় তার দুই পা প্ল্যাটফরমের সঙ্গে লেগে ভেঙে যায়। তাৎক্ষণিক পুলিশ আহতকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠায়।

টঙ্গী জংশন রেলওয়ে পুলিশের ইনচার্জ ছোটন শার্মা জানান, শুক্রবার ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা তিতাস কমিউটার ট্রেন বেলা সাড়ে ১১টার দিকে টঙ্গী স্টেশনের ১নং লাইনে যাত্রা বিরতির করে। এ সময় ট্রেনের কোচের প্রবেশমুখে পা ঝুলিয়ে বসেছিল ওই ট্রেনের যাত্রী ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আব্দুর রহিম। এ সময় ট্রেনটি ১নং লাইনে প্রবেশের সময় তার পা স্টেশনের প্ল্যাটফর্মের সঙ্গে লেগে যায়। এতে তার দুটি পা গুরুতর জখম হয়। তাৎক্ষণিকভাবে রেলওয়ে পুলিশের সহযোগিতায় তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল নারীর
সীতাকুণ্ডে ট্রেনের ইঞ্জিনের হুক ভেঙে বগি বিচ্ছিন্ন 
নাটোরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
ট্রেনের ভেতরে ঘুমন্ত অবস্থায় যুক্তরাষ্ট্রে ৪ জনকে গুলি করে হত্যা