• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

নরসিংদীতে ভুয়া পুলিশ সদস্য আটক

আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২৪, ১৯:৫২
ছবি : সংগৃহীত

নরসিংদীতে হারুন ওরফে বাবুল (৩৫) নামে এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ জুন) দুপুরে শহরের তরোয়া এলাকার জেলখানা মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক হারুন ওরফে বাবুল জামালপুর জেলার সরিষাবাড়ি থানার বাগমারী গ্রামের বাসিন্দা। তিনি নিজেকে সাভারের আশুলিয়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক পরিচয় দিতেন।

পুলিশ জানায়, গত ৬ জুন বৃহস্পতিবার জেলা শহরের জেলখানা মোড়ের হলি লাইফ হাসপাতালে এক নারীকে নিয়ে এসে প্রতারণা করে তার ব্যাগ নিয়ে পালিয়ে যান। তার ব্যাগে নগদ ১৫ হাজার টাকা, চার আনা ওজনের একটি স্বর্ণের চেইন ও তার ব্যবহৃত সিমসহ একটি অ্যান্ড্রয়েড মোবাইল সেট ছিল। পরে ওই নারী হাসপাতাল কর্তৃপক্ষকে ব্যাগ নিয়ে যাওয়ার ঘটনাটি জানান।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ সিসি ক্যামেরা থেকে তার ছবি স্থানীয় সাংবাদিকদের দেন। শনিবার দুপুরে স্থানীয় সাংবাদিক শাহাদাৎ হোসেন রাজু জেলখানার মোড়ে গেলে প্রতারক ও ভুয়া পুলিশ হারুনকে দেখতে পান। এসময় তিনি দায়িত্বরত নরসিংদী ট্রাফিক পুলিশের পরিদর্শক আবুল বাসার আকন্দ, সার্জেন্ট শামীম আহমেদ এবং এসআই মো. মোস্তফা কামালকে ঘটনাটি জানালে তারা হারুনকে আটক করেন। পরে তাকে হলি লাইফ হাসপাতালে নিয়ে গেলে কর্তৃপক্ষ তাকে চিহ্নিত করেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে হারুন প্রতারণার কথা স্বীকার করেন। এ সময় তার কাছ থেকে একটি লেজার লাইট, একটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তাকে নরসিংদী সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নরসিংদী সদর মডেল থানার উপপরিদর্শক নাসিম মিয়া বলেন, হারুনকে আটক করে থানায় আনা হয়েছে। ভুক্তভোগী নারী থানায় আসার পর তার সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পদত্যাগ করে বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদান
নরসিংদীতে চিরনিদ্রায় শায়িত হলেন জল্লাদ শাহজাহান
এক মুঠো বালু ছিটানোই কাল হলো শিশু মাইশার
নরসিংদীর আকাশে বিমানের একাধিক চক্কর, আতঙ্কে ৯৯৯-এ কল