• ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
logo

বাড়িতে ঢুকে তরুণের হাত-পায়ের রগ কাটল প্রতিপক্ষ

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২৪, ২৩:৫০
ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে ফুটবল খেলা নিয়ে বিরোধে বেলাল হোসেন ওরফে সাকিব (২০) নামে এক তরুণের হাত-পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (২৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আমানউল্যাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের কাচিহাটা গ্রামের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

সাকিব কাচিহাটা গ্রামের হাওলাদার বাড়ির মুহম্মদ শহীদুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় সুলতানপুর স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ব্যবসা শাখার ছাত্র।

এর আগে শুক্রবার রাত সোয়া ১০টার দিকে ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে উপজেলার কাচিহাটা গ্রামের শাহাদাত হোসেন সাপিম (২০) নামে এক তরুণকে গুলি করে বলে অভিযোগ করেন তার অনুসারী তারেক ও তার সঙ্গীরা। এর সঙ্গে একই গ্রামের মো. তামিম (১৯), মো. জাকির হোসেন (১৮) ও সাকিব (২০) সহ অজ্ঞাতনামা কয়েকজন জড়িত বলে অভিযোগ তাদের।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, শুক্রবার রাতের ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে সাপিমের অনুসারী তারেক ও শান্তসহ ১০-১২ জন সাকিবের বাড়িতে হামলা চালায়। ওই সময় তারা সাকিবকে শৌচাগার থেকে টেনে হিঁচড়ে বাইরে নিয়ে আসে। একপর্যায়ে এলোপাথাড়ি কুপিয়ে তার হাত-পায়ের রগ কেটে দেয়। পরে স্থানীয় লোকজন তাকে প্রথমে বেগমগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেলা হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে সাকিবকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে সাপিম ও তারেকের মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও সংযোগ বিচ্ছিন্ন করে দেন তারা। ফলে তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বেগমগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কুতুব উদ্দিন লিয়ন বলেন, হামলার খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। ফুটবল খেলাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগে পানিতে ডুবে শিশুর মৃত্যু
নোয়াখালীতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ
সেনবাগে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়
হাতিয়াতে নতুন মাছ ঘাট উদ্বোধন