• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

এইচএসসি পরীক্ষার্থীদের মোমবাতি-দিয়াশলাই সঙ্গে আনার নোটিশ প্রত্যাহার

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২৪, ১০:২২
ছবি : আরটিভি

দুর্যোগপূর্ণ আবহাওয়ার আশঙ্কায় ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের মোমবাতি ও দিয়াশলাই পরীক্ষা কেন্দ্রে সঙে আনার নোটিশ প্রত্যাহার করেছেন কলেজ কর্তৃপক্ষ।

শনিবার (২৯ জুন) টাঙ্গাইলের মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের এক নোটিশে পরীক্ষার্থীদের এ নির্দেশ দেওয়া হলে সেটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা ঝড় বইলে রাতেই কলেজ কর্তৃপক্ষ সেই নোটিশ প্রত্যাহার করে নতুন আরেকটি নোটিশ জারি করেন।

এতে বলা হয় এতদ্বারা মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজ টাঙ্গাইল এর ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের উদ্দেশে সম্ভব্য দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে যে মোমবাতি ও দিয়াশলাই নিয়ে যাওয়ার নির্দেশনা দেয়া হয়েছিল তা প্রত্যাহার করা হল এবং উক্ত নোটিশের ফলে যে বিভ্রান্তি সৃষ্টি হয়েছিল তার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। বিরূপ আবহাওয়া সৃষ্টি হলে কেন্দ্র কর্তৃপক্ষ ব্যবস্থা গ্রহণ করবেন।

এ বিষয় মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মুহাম্মদ আমিনুল ইসলাম বলেন, এটি বুঝার ভুল ছিল। আসলে নতুন অধ্যক্ষ হিসাবে যাতে পরীক্ষার্থীদের কোনো রকম ঝামেলা না হয় সেটিকেই বেশি প্রাধান্য দিতে গিয়ে এটি করেছিলাম। তবে রাতেই আবার নোটিশ প্রত্যাহার করে নতুন করে আরেকটি নোটিশ দিয়েছি।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ শিক্ষার্থীদের
টাঙ্গাইলে সড়ক ভেঙে ১৫ হাজার মানুষের দুর্ভোগ
টাঙ্গাইলের চার উপজেলার কয়েক হাজার মানুষ পানিবন্দি
মাভাবিপ্রবিতে কোটা বাতিল আন্দোলনে উত্তাল ক্যাম্পাস