• ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
logo

বোরকা পেঁচিয়ে গেল রিকশায়, মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২৪, ১৭:৫৪
বোরকা পেঁচিয়ে গেল রিকশায়, মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু
ছবি : সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দে রিকশায় বোরকা পেঁচিয়ে মায়ের কোল থেকে সড়কে পড়ে ৮ মাসের কন্যা উম্মে রাইসা নামে একটি শিশু মারা গেছে। এ সময় আহত হন ওই শিশুর মা শিলা আক্তার। ঘটনাটি ঘটেছে শনিবার (২৯ জুন) সন্ধ্যার দিকে উপজেলার পৌর শহরের এবাদ আলী মিস্ত্রি পাড়ায়।

পরিবার, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড এবাদ আলী মিস্ত্রি পাড়ার বাসিন্দা, থাই অ্যালোমেনিয়াম মিস্ত্রি রাজু সরদারের স্ত্রী শিলা আক্তার গত বৃহস্পতিবার বেড়াতে যান। পৌর শহরের একই ওয়ার্ড মসজিদ পাড়ার বাবা আমির আলীর বাড়িতে। সঙ্গে নিয়ে যান ৮ মাস বয়সী শিশু উম্মে রাইসাকে।

পরে শনিবার সন্ধ্যা ৬টার দিকে রিকশায় করে স্বামীর বাড়ি ফিরছিলেন শিলা। স্বামীর বাড়ি থেকে মাত্র ২০ গজ দূরে স্থানীয় একটি কাঠ চেড়াইয়ের স’ মিলের কাছে পৌঁছামাত্র পরনের বোরকা রিকশার চাকায় পেঁচিয়ে যায় তার। মুহূর্তের মধ্যে রিকশা থেকে শিলা উপুর হয়ে পড়ে যান সড়কে। আর কোলে থাকা দুধের শিশু উম্মে রাইসা ছিটকে পড়ে অদূরে। স্থানীয় লোকজন তাদের দ্রুত নিয়ে যান গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

রাজু সরদারের বড় বোন পৌরসভার স্থানীয় সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ পারভীন ও বড় ভাই ফারুক সরদার বলেন, ‘গুরুতর আহত অবস্থায় ছোট ভাই রাজুর স্ত্রী শিলা আক্তার ও ভাতিজি উম্মে রাইসাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক উম্মে রাইসাকে মৃত ঘোষণা করেন। রক্তাক্ত জখম অবস্থায় মা শিলা আক্তারকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তবে কোলের দুধের শিশুসন্তানের মৃত্যুর খবর পাওয়ায় তাকে হাসপাতালে ধরে রাখতে পারিনি। বাধ্য হয়ে রাত ৯টার দিকে নিয়ে আসি।’

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ীতে মাদক মামলায় কৃষকলীগ নেতার যাবজ্জীবন
ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন
২২ হাজার টাকায় বিক্রি হলো ৭ কেজির ঢাই মাছ
দুই ভাই-বোনকে কামড়, সাপ নিয়ে হাসপাতালে স্বজনরা