• ঢাকা বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১
logo

জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের একজনকে পিটিয়ে হত্যা

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২৪, ১৮:৫৪
গাইবান্ধায় জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষকে পিটিয়ে হত্যা
ছবি : সংগৃহীত

গাইবান্ধা সদর উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে বদিয়াজ্জামাল ওরফে জামাল (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে হত্যার অভিযোগ উঠেছে। নিহত বদিয়াজ্জামাল খোলাহাটি ইউনিয়নের হাসেম বাজার পূর্বপাড়া এলাকার মৃত লাল বাহাদুরের ছেলে।

শনিবার (৩০ জুন) রাত ৮টার দিকে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের খোলাহাটি ইউনিয়নের হাসেমবাজার মোল্লা অটো ফার্নিচার সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, পাশের বাড়ির মৃত খলিল মিয়ার ছেলে ইলফাত আলীদের সঙ্গে বদিয়াজ্জামালের দীর্ঘদিন ধরে জমিজমা বিষয়ে নিয়ে বিরোধ চলে আসছিল। এরই একপর্যায়ে শনিবার সন্ধ্যার দিকে বদিয়াজ্জামাল ওরফে জামাল মোল্লা অটো ফার্নিচারের সামনে যায়। সেখানে তাকে একা পেয়ে ইলফাত আলীর লোকজন লাঠিপেটা ও ধারালো অস্ত্রের আঘাতে আহত করে। এ সময় তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

গাইবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদা রানা হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী আইরিন বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা, ভিডিও দেখে গ্রেপ্তার ২ 
যমুনা নদী থেকে ২ জনের মরদেহ উদ্ধার
সেতুর কাজ শেষ না হতেই দেবে গেছে ৪ পিলার
রাসেলস ভাইপার সন্দেহে ১২ বাচ্চাসহ সাপ পিটিয়ে হত্যা