• ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
logo

ভাবিকে হত্যায় দেবরের মৃত্যুদণ্ড

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২৪, ২০:৪৫
ভাবিকে হত্যায় দেবরের মৃত্যুদণ্ড
ছবি : আরটিভি

যশোরের বাঘারপাড়ার আলোচিত জিনিয়া ইয়াসমিন তুলি হত্যা মামলায় দেবর সাহাবুদ্দিনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এ মামলার অপর দুই আসামি নিহতের স্বামী জুলফিকার আলী ও শাশুড়ি ফরিদা বেগমের বিরুদ্ধে সাক্ষীদের অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়েছে।

রোববার (৩০ জুন) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা চতুর্থ আদালতের বিচারক সুরাইয়া সাহাব এক রায়ে এ আদেশ দিয়েছেন।

সাজাপ্রাপ্ত সাহাবুদ্দিন বাঘারপাড়া উপজেলার পান্তাপাড়া গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তিনি বিমান বাহিনীর করপোরাল প্রভোস্ট পদে কর্মরত। জামিনের পর থেকে পলাতক রয়েছেন তিনি।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১৩ এপ্রিল জিনিয়ার স্বামী জুলফিকার আলীর ইন্ধনে জিনিয়াকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে তার দেবর সাহাবুদ্দিন। নিহতের বাবা মামলার বাদী শহিদুল ইসলাম গুরুতর আহত মেয়েকে দ্রুত ২৫০ যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে যশোর সিএইচএম হাসপাতালে ভর্তি করা হলে ১৪ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে বাঘারপাড়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

এদিকে এ রায়ে পুরোপুরি সন্তুষ্ট না মামলার বাদীপক্ষ। নিহত তুলির ভাই নূর আলম জানান, জুলফিকার আলী ও তার মা সরাসরি এ হত্যাকাণ্ডে জড়িত। চার্জশিটে বিষয়টি স্পষ্ট করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। ওই দুই আসামির শাস্তি নিশ্চিত করতে উচ্চ আদালতে যাবেন তারা।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
চাঁদপুরে কোহিনুর হত্যা মামলায় ২ আসামির মৃত্যুদণ্ড
সম্পর্কছেদের চেষ্টায় ব্যর্থ হয়ে তৃতীয় লিঙ্গের পলিকে হত্যা করেন রমজান
সাপের কামড়ে প্রাণ গেল শিশুর