• ঢাকা বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১
logo

ভালুকায় এক কেন্দ্রে শিক্ষকসহ ১০ শিক্ষার্থী বহিষ্কার  

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২৪, ২১:৩১
ভালুকায় এক কেন্দ্রে শিক্ষকসহ ১০ শিক্ষার্থী বহিষ্কার  
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় এইচএসএসি পরীক্ষা চলাকালে অনৈতিক পথ অবলম্বন করার দায়ে ১০ শিক্ষার্থী বহিষ্কার হয়েছে। এ সময় তাদের সহযোগিতা করার অপরাধে সাদিকুর রহমান নামে দায়িত্বপ্রাপ্ত এক প্রভাষককেও বহিষ্কার করা হয়।

রোববার (৩০ জুন) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার মাহমুদপুর সাহেরা সাফায়েত স্কুল অ্যান্ড কলেজে বাংলা প্রথমপত্র পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলিনূর খান এসব তথ‍্য নিশ্চিত করে বলেন, পরীক্ষায় অসদুপায় অবলম্বনে সহযোগিতা করার অপরাধে প্রভাষক সাদিকুর রহমান এবং অনৈতিক পথ অবলম্বন করার দায়ে উপজেলার মেজর ভিটা এলাকার মর্নিং সান স্কুল অ্যান্ড কলেজের ১০ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

সূত্র জানায়, ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে চার জেলায় ২৯৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৯৯টি কেন্দ্রে এ বছর ৭৮ হাজার ৩৯৩ জন শিক্ষার্থী পরীক্ষা দিচ্ছে। যা গতবারের চেয়ে ১১ হাজার ৯৭৫ জন বেশি।

উল্লেখ্য, এবারের পরীক্ষায় ময়মনসিংহ জেলার ২৯ হাজার ৬৮২ জন, জামালপুরের ১২ হাজার ৩৪৬ জন, নেত্রকোণার ১০ হাজার ৬৬৬ জন ও শেরপুরের ৬ হাজার ৪৩২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন। এর আগে এদিন সকাল ১০টা থেকে কঠোর নিরাপত্তায় পরীক্ষা শুরু হয়।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিজড়াদের ধাক্কায় পড়ে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু
বৃষ্টির মধ‍্যেই ময়মনসিংহে বিএনপির সমাবেশ শুরু
ময়মনসিংহে নারী শিক্ষা কর্মকর্তার কাছে চাঁদা দাবি, ভিডিও ভাইরাল
ওভারটেক করতে গিয়ে বাস খাদে, প্রাণ গেল হেলপারের