• ঢাকা বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১
logo

বৃষ্টির মধ‍্যেই ময়মনসিংহে বিএনপির সমাবেশ শুরু

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ জুলাই ২০২৪, ১৭:০৫
বিএনপি
ছবি: আরটিভি

বিএনপির কারাবন্দি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বৃষ্টির মধ‍্যেই সমাবেশ শুরু হয়েছে। এতে বিপুলসংখ্যক নেতাকর্মী ইতোমধ্যে উপস্থিত হয়েছেন।

সোমবার (১ জুলাই) বিকেল সোয়া ৩টার দিকে ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনের সড়কে এই সমাবেশ শুরু হয়।

ময়মনসিংহ মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির যৌথ আয়োজনে কারাবন্দি দলীয় প্রধানের মুক্তির দাবিতে এই সমাবেশ করা হচ্ছে বলে জানিয়েছেন বিএনপি নেতারা। সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির অন‍্যতম সদস্য সেলিমা রহমান।

এ ছাড়াও মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখবেন বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সহসাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেস আলী মামুন, আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান লিটন ও উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ‍্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু।

সমাবেশ সঞ্চালনা করছেন ময়মনসিংহ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার ও দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মত ময়মনসিংহ নগরীতে বিএনপির সমাবেশকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মধ‍্যে উচ্ছ্বাস সৃষ্টি হয়েছে। অপরদিকে বিএনপির এই সমাবেশকে ঘিরে যেকোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে সমাবেশ স্থলের চারপাশে পুলিশ ও গোয়েন্দা সদস‍্যদের উপস্থিতি দেখা গেছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটা সংস্কার ও শিক্ষক আন্দোলনে ভর করেছে বিএনপি: কাদের
তিস্তার চুক্তি হতে হবে আন্তর্জাতিক নদী আইন মেনে: নজরুল
সমাবেশে হামলা, নাটোর জেলা বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম
আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে বিএনপি-জামায়াতের ২ নেতার মৃত্যু