• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

বৃদ্ধা মাকে বেধড়ক মারপিট, ছেলে গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ জুলাই ২০২৪, ১৮:৪০
বৃদ্ধা মাকে বেধড়ক মারপিট, ছেলে গ্রেপ্তার
ছবি : আরটিভি

আলেয়া বেগম নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মাকে বেধড়ক মারপিট করেছেন তার ছোট ছেলে আরিফ ঠাকুর (৩৫)। ওই বৃদ্ধাকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করেছেন।

এ ঘটনায় মঙ্গলবার রাজবাড়ী থানায় ছেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন মা আলেয়া বেগম। মামলার প্রেক্ষিতে বৃদ্ধার ছেলে আরিফ ঠাকুরকে গ্রেপ্তার করে রাজবাড়ীর আদালতে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (৩ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই অমিত কুমার বাগচী।

মোছা. আলেয়া বেগম রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর গ্রামের মৃত আব্দুল সালাম ঠাকুরের স্ত্রী।

মামলার বাদী জানিয়েছেন, তার বড় ছেলে শরীফ ঠাকুর (৪০) অসুস্থ। ফলে তার কোনো রোজগার নেই। অপরদিকে ছোট ছেলে আরিফ ঠাকুর অটোরিকশা চালান, দিনে ৫০০ থেকে ৬০০ টাকা উপার্জন করেন। তারপরও ছোট ছেলে তার মায়ের ওষুধ কেনাসহ কোনো ভরণ-পোষণ দেন না। টাকা চাইলেই অকথ্য ভাষায় গালাগাল করেন এবং বাড়িতে থাকা গাছ বিক্রি করে উল্টো টাকা নিয়ে যান। গত ২৫ জুন বিকেলে আরিফ ঠাকুর তার বসতঘরের সামনে আসে এবং একটি গাছ বিক্রি করে পুনরায় টাকা দিতে বলে। এতে ওই বৃদ্ধা রাজি না হওয়ায় কিল-ঘুষি মেরে মারাত্মকভাবে আহত করেন।

ঘটনার বর্ণনা দিয়ে স্থানীয়রা জানান, আরিফ তার মাকে প্রায়ই নির্যাতন করেন। তারা বৃদ্ধার চিৎকারে এগিয়ে এসে রাজবাড়ী সদর হাসপাতালে এনে চিকিৎসা দিয়েছেন। এ রকম সন্তানের কঠোর শাস্তি দাবি করেন তারা।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই অমিত কুমার বাগচী বলেন, ওই বৃদ্ধার মামলার প্রেক্ষিতে আসামি আরিফ ঠাকুরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চাচিকে হত্যাচেষ্টা, ভাসুরের ছেলে গ্রেপ্তার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার
পাওনা টাকা চাওয়ায় যুবককে হত্যা, বাবা-ছেলে গ্রেপ্তার