• ঢাকা সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১
logo

নড়াইলে দুর্বৃত্তদের হামলায় পুলিশ কর্মকর্তা আহত

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২৪, ১১:৫৩
পুলিশ
ছবি : সংগৃহীত

নড়াইলের লোহাগড়ায় কাজী ইমরান আহমেদ (৪৫) নামে এক পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়।

বুধবার (৩ জুলাই) রাত ১০টার পরে উপজেলার পাংখারচর পাকার মাথা বটতলায় এ ঘটনা ঘটে। মৃত নজির আহমেদ কাজীর ছেলে আহত কাজী ইমরান পুলিশের উপপরিদর্শক (এসআই) পদে খুলনায় কর্মরত আছেন। তিনি নিজ বাড়ি পাংখারচর গ্রামের কাজী পাড়ায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বাড়িতে আসার পথে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুলিশ কর্মকর্তা কাজী ইমরান স্থানীয় এক ভাতিজির বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য খুলনা থেকে গ্রামের বাড়িতে রওনা করেন। বুধবার আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে পাংখারচর পাকার মাথা বটতলায় পৌঁছালে ১০ থেকে ১২ জনের একদল দুর্বৃত্ত ওই কর্মকর্তার গাড়ি চালককে অস্ত্রের মুখে জিম্মি করে অতর্কিতে হামলা চালিয়ে গুরুতর জখম করেন। দুর্বৃত্তের দল আগ্নেয়াস্ত্রের মহড়া দিয়ে স্থানীয়দের ভয়ভীতি দেখিয়ে পালিয়ে গেলে স্থানীয়রা আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ কর্মকর্তার এখনো জ্ঞান ফেরেনি, তার চিকিৎসা চলছে।

স্থানীয় ইউপি সদস্য মো. রানা কাজী বলেন, স্থানীয় আধিপত্যের জেরে ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. আরজ আলী কাজী ওরফ লিচু কাজী ও রুবেল সরদারসহ আরও ১০ থেকে ১২ জন ইমরান আহমেদের ওপর হামলা চালায়। তাদের কাছে আগ্নেয়াস্ত্র থাকায় স্থানীয় কেউ কাছে আসতে সাহস পাইনি। ঘটনা ঘটিয়ে তারা ফাঁকা গুলি ছুঁড়ে এলাকা ত্যাগ করে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তাজা বুলেট উদ্ধার করেছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রথযাত্রায় ৫ জনের মৃত্যু: একজনের ভুলে এ দুর্ঘটনা
‘চিকিৎসক হতে চেয়েছিল জুবায়ের, খুনিরা সব শেষ করে দিলো’
ফেসবুকে একের পর এক নিখোঁজ সংবাদের গুজব
রথযাত্রা আজ, হাতে সময় নিয়ে বের হওয়ার পরামর্শ পুলিশের