• ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১
logo

মোটরসাইকেল ছিনতাই করতে মাদরাসা শিক্ষককে গুলি 

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২৪, ১৮:১৯
মোটরসাইকেল ছিনতাই করতে মাদরাসা শিক্ষককে গুলি 
ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে এক মাদরাসা শিক্ষক গুরুতর আহত হয়েছেন। তবে পুলিশের দাবি, মোটরসাইকেল ছিনতাই করতে এ গুলির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম।

গুলিতে আহত শিক্ষকের নাম আমির হামজা (৪০)। তিনি চাঁদপুর জেলার কচুয়া থানার হোসেনপুর গ্রামের আশিক আলী তালুকদারের ছেলে এবং সোনাইমুড়ীর মারকাজুল হুফফাজ ইন্টারন্যাশনাল মাদরাসার অধ্যক্ষ।

বুধবার (৩ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারিশপুর গ্রামের হাজি দুলামিয়া বাড়ির দক্ষিণে এ ঘটনা ঘটে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানান, বুধবার রাতে সাড়ে ১১টার দিকে আমির হামজা মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় হেলমেট পরা দুর্বৃত্তরা তার গতিরোধ করে। একপর্যায়ে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে তিনি পিঠে গুলিবিদ্ধ হলে হামলাকারীরা তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হামলার কারণ জানতে একাধিকবার ভুক্তভোগী মাদরাসা শিক্ষক আমির হামজার মুঠোফোনে কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বেগমগঞ্জ থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, ‘দুর্বৃত্তরা শিক্ষকের মোটরসাইকেল ছিনতাই করতে চেষ্টা করে। ব্যর্থ হয়ে গুলি চালালে ওই মাদরাসা শিক্ষক আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত কোনো অভিযোগ করেননি।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটা প্রথা সংস্কারের দাবিতে নোয়াখালীতে শিক্ষার্থীদের বিক্ষোভ
নোয়াখালীতে ৩ শিক্ষককে অব্যাহতি
স্ত্রী নামাজ পড়তে উঠে স্বামীকে না পেয়ে খোঁজাখুঁজি, অতঃপর...
অটোরিকশা চালানোর আড়ালে ডাকাতি, গ্রেপ্তার ৭