• ঢাকা সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১
logo

পাবনায় পুলিশকে পিটুনি, কাউন্সিলরসহ আটক ৩

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২৪, ১৮:৫০
পাবনায় পুলিশকে পিটুনি, কাউন্সিলরসহ আটক ৩
ছবি: আরটিভি

পাবনা শহরের সিংগাবাইপাস এলাকায় মাদকবিরোধী অভিযানের সময় দুষ্কৃতকারীরা হামলা চালিয়েছে। এতে পুলিশের দুই সদস্যসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনার সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে স্থানীয় ওয়ার্ড কমিশনার আসাদুজ্জামান রাজিবসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩ জুলাই) বিকেল ৫টার দিকে পাবনা শহরের রাধানগরের সিংগা প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটলেও গভীর রাত পর্যন্ত আহত ও আটককৃতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৪ জুলাই) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ওসি রওশন আলী।

তিনি বলেন, বিকেলে ওই এলাকায় পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযানে যান। এ সময় পাবনা পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কমিশনার আসাদুজ্জামান রাজিবসহ তার অনুসারীরা তাদের আটক করে রাখেন। এ খবর পেয়ে পাবনা সদর থানা পুলিশ তাদের উদ্ধারে গেলে পুলিশের ওপরও তারা হামলা চালায়। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৪ জন ও পুলিশের ২ সদস্য আহত হন। পরে অভিযান চালিয়ে কমিশনার রাজিবসহ ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের এসআই জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে সিংগা এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালান। অভিযানের সময় রাজিব কমিশনার ও তার লোকজন তাদের ওপর হামলা চালায়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর তাদের ওপরও হামলা চালানো হয়। এ ঘটনায় আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার বিষয়টি সুরাহা হয়নি।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রথযাত্রায় ৫ জনের মৃত্যু: একজনের ভুলে এ দুর্ঘটনা
‘চিকিৎসক হতে চেয়েছিল জুবায়ের, খুনিরা সব শেষ করে দিলো’
ফেসবুকে একের পর এক নিখোঁজ সংবাদের গুজব
রথযাত্রা আজ, হাতে সময় নিয়ে বের হওয়ার পরামর্শ পুলিশের