• ঢাকা মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১
logo

সিরাজগঞ্জে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২৪, ১৯:৩৫
ছবি : আরটিভি

সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-১২ সদস্যরা।

শুক্রবার (৫ জুলাই) দুপুরে সলঙ্গার হাটিকুমরুলে সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন।

আটকরা হলেন-কুষ্টিয়া জেলা সদরের খাজা নগর গ্রামের বক্কার শেখের ছেলে মোজাহার শেখ (৩১), লালমনিরহাট জেলার আদিতমারী থানার মদনপুর গ্রামের নুর মোহাম্মাদের ছেলে আব্দুল মোনা (১৯), কুড়িগ্রাম জেলার কচুকাটা থানার খাঁপাড়া গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আনিছুর রহমান (৩৫), ভুরুঙ্গামারী থানার কাঠগিরি গ্রামের মঈন আলীর ছেলে নিজাম উদ্দিন (৪০) ও কচাকাটা থানার দক্ষিণ বলদিয়া গ্রামের তমছের আলীর ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

সংবাদ সম্মেলনে র‌্যাব অধিনায়ক বলেন, বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকোচা এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান থেকে ১৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরপর একই রাতে সলঙ্গা থানার ঘুড়কা বেলতলা বাজার এলাকায় একটি ভুট্টাভর্তি ট্রাক থেকে ৫৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে শুক্রবার (৫ জুলাই) সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর থানার হাজিপুর এলাকায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পৃথক তিনটি অভিযানে ৫ মাদক কারবারিকে করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর, সলঙ্গা ও বগুড়া জেলার শেরপুর থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমে ব্যর্থ হয়ে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে যুবকের গোসল
সিরাজগঞ্জে যমুনার পানি কমতে শুরু করলেও দুর্ভোগ বেড়েছে
যমুনার পানি বিপৎসীমার ৬১ সেন্টিমিটার ওপরে, অর্ধলক্ষাধিক মানুষ পানিবন্দী
শাহজাদপুরে নৌকা ডুবে ২ জনের মৃত্যু