• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

নৌকা ডুবে ভাই-বোন নিখোঁজ, একজনের মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২৪, ২৩:১৩
ছবি : আরটিভি

নরসিংদীর মেঘনা নদীতে নৌকা ডুবে ভাই-বোন নিখোঁজের ১২ ঘণ্টা পর আব্দুল্লাহর (১২) মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

শুক্রবার (৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ চরভাসানিয়া বেড়িবাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী ও জেলেরা।

এর আগে, গতকাল সন্ধ্যায় নরসিংদীর মাধবদী থানাধীন মেঘনা ঘাট থেকে টিডিরচরে বেড়াতে যাচ্ছিল তারা।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নওঁগা জেলার বাসিন্দা এমতাজ উদ্দিন পরিবার নিয়ে মাধবদীর একটি বাসায় ভাড়া থাকতেন। গতকাল সন্ধ্যায় মেঘনা বাজার ঘাট থেকে পাশের চরদিঘলদীর টিডিরচরে তাদের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় মাঝনদীতে এমতাজ উদ্দিন, তার স্ত্রী দিলারা বেগম, দুই সন্তান আব্দুল্লাহ (১২) ও জান্নাতুলসহ (১৪) ৬ জনকে নিয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় এমতাজ, তার স্ত্রীসহ চারজন তীরে ফিরলেও নিখোঁজ থাকে দুই সন্তান।

শুক্রবার সকালে নিখোঁজের ১২ ঘণ্টা পর দক্ষিণ চরভাসানিয়া বেড়িবাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী ও জেলেরা। তবে নিখোঁজ রয়েছে জান্নাতুল নামের অপর কিশোরী।

ভংগারচর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) অনিমেশ হলধার জানান, নৌকাডুবির ঘটনায় ৪ জনক তীরে উঠে এলেও দুই ভাই-বোন নিখোঁজ ছিলো। আজ সকালে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় দক্ষিণ চরভাসানিয়া বেড়িবাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়। অন্যজনের সন্ধান করা হচ্ছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ৩ মাস পর গৃহবধূ হত্যার রহস্য উদঘাটন
পা পিছলে রূপসী ঝরনার কূপে ২ পর্যটক, অতঃপর...
নিখোঁজের ২ দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার
মাছ ধরতে গিয়ে নিখোঁজ, লাশ হয়ে বাড়ি ফিরলেন যুবক