• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

সেন্টমার্টিন নিয়ে বিরূপ মন্তব্যকারীরা স্বাধীনতাবিরোধী: পর্যটনমন্ত্রী

স্টাফ রিপোর্টার (রাজশাহী), আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২৪, ২৩:২৭
ছবি : আরটিভি

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান বলেছেন, সেন্টমার্টিন নিয়ে যারা বিরূপ মন্তব্য করে, তারা বাংলাদেশের ভালো চায় না। তারা স্বাধীনতাবিরোধী চক্র।

শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজশাহীর কালেক্টরেট মাঠে তিন দিনব্যাপী বাংলাদেশ ফেস্টিভ্যালের উদ্বোধনী শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ফারুখ খান বলেন, প্রধানমন্ত্রী যখন ভারত গিয়েছিলেন তখন শুধু বাংলাদেশ নয়, ভারত-নেপাল-ভুটানের কানেক্টিভিটি বাড়ানোর জন্য চেষ্টা করেছেন। কানেক্টিভিটি মানেই ডেভেলপমেন্ট, কানেক্টিভিটি মানেই ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন। কানেক্টিভিটি ব্যবহার করে রাজশাহী অঞ্চলে ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন হবে।

তিনি আরও বলেন, রাজশাহী বিমানবন্দরের নানামুখী উন্নয়নের কাজ চলছে। এটাকে একটি আন্তর্জাতিক বিমানবন্দরে রূপান্তর করা যায় কি না, সে বিষয়ে চিন্তাভাবনা করা হচ্ছে।

বাংলাদেশ ফেস্টিভ্যাল রাজশাহীতে বৈচিত্র্যময় রসনাসম্ভার, আমের মেলা, ঐতিহ্যবাহী রেশম শিল্প পণ্য প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেননের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী ২ আসনের সংসদ সদস্য অধক্ষ্য শফিকুর রহমান বাদশা, রাজশাহী বিভাগীয় কমিশনার ‎ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, রাজশাহী বিভাগীয় পুলিশ পরিদর্শক আনিসুর রহমান, রাজশাহী জেলা প্রশাসক শামীম আহম্মেদ, আরএমপি কমিশনার ‎বিপ্লব বিজয় তালুকদার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালসহ আরও অনেকে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীর আ.লীগ নেতা ডাবলু নওগাঁয় গ্রেপ্তার
মাদকমুক্ত সমাজ গড়তে রাজশাহীতে প্রীতি ফুটবল ম্যাচ
রাজশাহী সীমান্তে দুই ভারতীয় আটক
বিপৎসীমার ওপরে পদ্মার পানি, আতঙ্কে বাসিন্দারা