• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

হাওরে পানিতে নেমে প্রাণ গেল শিক্ষার্থীর

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২৪, ১৮:১৯
ফাইল ছবি।

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গোপদিঘী হাওরে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ আবিদুর রহমানের (২৩) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার (৬ জুলাই) বেলা ৩টার দিকে আবিদের মরদেহ উদ্ধার করে করিমগঞ্জ থানায় হস্তান্তর করে করিমগঞ্জ ফায়ার সার্ভিস ডুবুরি দল।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার (৫ জুন) করিমগঞ্জের বালিখলা থেকে নৌকা নিয়ে কিশোরগঞ্জ হাওর বেড়ানো শেষে বিকেলে ৫টার দিকে মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের হাসানপুর সেতু সংযোগ সড়কের পানিতে বন্ধুরা মিলে গোসল করতে নামেন আবিদ।

স্রোতের বিপরীতে সাঁতরাতে গিয়ে হঠাৎ পানিতে তলিয়ে যায় আবিদ। এ সময় সাঁতার না জানায় আবিদকে উদ্ধার করতে পারেনি তার বন্ধুরা।

পরে ফায়ার সার্ভিসে খবর দিলে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল শনিবার সকাল ৭টায় ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। বেলা ৩টার দিকে আবিদের মরদেহ উদ্ধার করে।

নিহতের চাচা মোর্শেদ খান বলেন, আবিদ গাজিপুরে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতো। তারা কয়েক বন্ধু মিলে শুক্রবার হাওর বেড়ানো শেষে হাসানপুর ব্রিজে গোসলের সময় এই দুর্ঘটনা ঘটে। আমরা চাই ময়নাতদন্ত ছাড়া আইনী প্রক্রিয়া শেষে মরদেহ নিয়ে চট্টগ্রামে যেতে।

করিমগঞ্জ ফায়ার সার্ভিস উপসহকারী পরিচালক এনামুল হক বলেন, খবর পেয়ে ডুবুরি দল করিমগঞ্জে পৌঁছে। সকালে উদ্ধার অভিযান শুরু করে বিকেল ৩টায় মরদেহ উদ্ধার করে থানায় হস্তান্তর করে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার ভারতের পানি ঢুকছে কিশোরগঞ্জে
হাওরে হারুনের শতকোটি টাকার ‘প্রেসিডেন্ট রিসোর্ট’
হাওরে গোসলে নেমে যুবক নিখোঁজ
হাওরে নিষিদ্ধ জালে অবাধে মৎস্য নিধন