• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

শ্রীপুরে সিএনজিকে লরির ধাক্কায় নিহত ১

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২৪, ২৩:২১
ছবি: আরটিভি

গাজীপুরের শ্রীপুরে বিড়ালকে বাঁচাতে গিয়ে মাটি বহনকারী লরির ধাক্কায় সিএনজি থেকে সিটকে পড়ে সিএনজি যাত্রী পোশাক শ্রমিক মফিজুল ইসলাম (৩২) নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের শিশু ছেলে মাহিদ (৭) এবং সিএনজি চালক মোস্তফা কামাল (৩৮) আহত হয়েছে।

শনিবার (৬ জুলাই) বিকেল সাড়ে ৪টায় কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের (চৌধুরী ঘাট) ব্রিজের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত মফিজুল ইসলাম ময়মনসিংহের ভালুকা উপজেলার বাসিল গ্রামের আবু সাঈদের ছেলে। সে ওই উপজেলার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। আহত শিশু মাহিদ নিহতের ছেলে। আহত সিএনজিচালক মোস্তফা কামাল উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধাই গ্রামের আব্দুল কাদিরের ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, মফিজুল ইসলাম তার স্ত্রী ও সাত বছরের শিশু ছেলেকে নিয়ে শ্রীপুর উপজেলার কাওরাইদে শশুর বাড়িতে বেড়াতে যাচ্ছিল। জৈনা বাজার-কাওরাইদ সড়কের সোনাব এলাকার চৌধুরী ঘাট ব্রীজের কাছে পৌঁছালে একটি বিড়াল সড়ক পার হচ্ছিল। এ সময় বিড়ালকে বাঁচাতে গিয়ে দ্রুত গতির সিএনজি ব্রেক করলে পেছনে থাকা মাটি বহনকারী লরির ধাক্কা লাগে। এতে সিএনজি থেকে ছিটকে পড়ে পোশাক শ্রমিক যাত্রী মফিজুল ইসলাম পাকা সড়কে পড়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনায় সিএনজি চালক মোস্তফা কামাল এবং নিহতের শিশু ছেলে মাহিদ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পর লরি চালক পালিয়ে গেছে। পুলিশ লরি ও দুর্ঘটনা কবলিত সিএনজি জব্দ করেছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইরাকি ড্রোন হামলায় ২ ইসরায়েলি সেনা নিহত, আহত ২৪
আন্দোলনে নিহত সাইমনের মাকে ঘর উপহার দিলো ইরামন ফাউন্ডেশন
ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, প্রাণ গেল পু‌লিশ সদস্যের 
গাজার পর ধ্বংসস্তূপ লেবানন, নিহত ২ হাজার ছাড়িয়েছে