• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ১১:০৭
খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা
ছবি : সংগৃহীত

খুলনায় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রবি হত্যার দু’দিনের মাথায় এবার যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ওই যুবলীগ নেতার নাম আল আমিন (৪৫)। সোমবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার লোহারগেট এলাকায় চাপাতি দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

মঙ্গলবার (৯ জুলাই) হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম।

স্থানীয়রা জানান, খুলনার পূর্ব বানিয়াখামার লোহার গেট এলাকার বাসিন্দা শেখ জাহাঙ্গীরের ছেলে যুবলীগ নেতা আল আমিন রাত ৯টার দিকে এলাকার গ্যারেজে এসে বসেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে ধরে নিয়ে চাপাতি দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, ‘ঘটনার পরপরই পুলিশ এলাকায় অভিযান শুরু করেছে। আল আমিনের নামে খুলনা সদর থানায় ১০টি মামলা চলমান।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম বলেন, ‘হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে। আল আমিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।’

উল্লেখ্য, গত শনিবার রাতে খুলনায় ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবিকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আলোচিত শিক্ষক হত্যার হোতা যুবলীগ নেতা জাহাঙ্গীর গ্রেপ্তার
দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় যুবককে কুপিয়ে হত্যা
রাজবাড়ীতে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা
পাওনা টাকা আদায় করতে গিয়ে যুবককে কুপিয়ে হত্যা