• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

অপহরণের চার দিন পর শিশুর মরদেহ মিলল কলাবাগানে

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জুলাই ২০২৪, ১৬:৩০
ছবি : সংগৃহীত

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়িতে অপহরণের চার দিন পর বাড়ির পাশের কলাবাগান থেকে সাড়ে ৬ বছরের তামিম নামের এক শিশুর মরদেহ উদ্ধার করছে পুলিশ।

বুধবার (১০ জুলাই) দুপুরে আমবাগ এলাকা থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কোনাবাড়ি থানার উপপরিদর্শক কামরুজ্জামান লিটন।

নিহত তামিম ময়মনসিংহ জেলার ফুলপুর থানার মাটিজাপুর গ্রামের নাজমুলের ছেলে। তার বাবা কোনাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থেকে ব্যবসা করেন।

নিহত স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার (৭ জুলাই) বিকেলে বাড়ির পাশ থেকে নিখোঁজ হয় শিশু তামিম। পরে এলাকার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে ওই দিন থানায় একটি সাধারণ ডায়রি করেন স্বজনরা।

নিখোঁজের একদিন পর অপরিচিত একটি নম্বর থেকে ফোনে তামিমকে জীবিত ফেরত চাইলে ১০ লাখ টাকা লাগবে বলে দাবি করা হয়। পরে নিহতের বাবা অপহরণকারীর মুক্তিপণের ১০ লাখ টাকা সঙ্গে নিয়ে তাদের দেওয়া তথ্যমতে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় যান। কিন্তু পরে অপহরণকারীদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বুধবার দুপুরে বাড়ির পাশে কলাবাগানে অর্ধগলিত তামিমের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কোনাবাড়ি থানার উপপরিদর্শক কামরুজ্জামান লিটন গণমাধ্যমকে বলেন, সিসিটিভির একাধিক ফুটেজে ঘটনার দিন বিকেলে তামিমকে বাড়ির পাশে দেখা গেছে। কিছু সময় পর তার খোঁজ মেলেনি। এ ব্যাপারে স্বজনরা সাধারণ ডায়েরি করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর ভুক্তভোগীর বাবার মোবাইল ফোনে টাকা দাবি করা হয়। দাবি করা টাকা নিয়ে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় গেলেও কেউ টাকা নিতে আসেনি। বিষয়টি সুবিধাবাদী কোনো দলের কাজ বলে মনে হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলেজছাত্রকে গুলি করে হত্যা মামলায় কনস্টেবল গ্রেপ্তার
মেরুদণ্ডে আটকে থাকা বুলেট নিয়ে জীবন-মৃত্যুর হিসেব কষছেন শাকিল
গাজীপুরে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, নিহত ১
গাজীপুরে বিএনপির দুই নেতাকে অব্যাহতি