• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২৪, ১১:০৭
ছবি: সংগৃহীত

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় এক ছাত্রলীগ নেতা মো. জোবায়েদ হোসেন জাবেদের বিরুদ্ধে সৌদি প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় রাঙ্গুনিয়া থানায় মামলা করেছেন ওই প্রবাসী।

অভিযুক্তের নাম মো. জোবায়েদ হোসেন জাবেদ। তিনি কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

বুধবার (৩ জুলাই) রাঙ্গুনিয়া মডেল থানায় অভিযোগটি দায়ের করেন সৌদি প্রবাসী মিজানুর রহমান। এটি সোমবার (৮ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় রূপান্তরিত হয়।

এতে তিনি উল্লেখ করেন, গত ১৫ জুন আমার স্ত্রী দুই সন্তান নিয়ে সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। ৩ জুলাই সে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) রাঙ্গুনিয়ার মরিয়ম নগর শাখায় টাকা জমা দিতে বাসা থেকে বের হয়। ওই দিন দুপুর দেড়টার দিকে ব্যাংকের নিচ থেকে আমার স্ত্রীকে অভিযুক্ত জাবেদ একটি সাদা রঙের প্রাইভেটকারে তুলে নিয়ে যায় বলে পথচারীরা পরে আমাকে জানায়। এরপর থেকে আমার স্ত্রীর মোবাইল ফোনটিও বন্ধ। আমি সেই সময় ঢাকায় অবস্থান করি। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো হদিস না পাওয়ায় থানায় অভিযোগ করলাম।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেন, এ ঘটনায় প্রথমে একটি সাধারণ ডায়েরি করেছেন ভিকটিমের স্বামী। পরে সেটি মামলা হিসেবে ফাইল হয়েছে। আমরা ভিকটিমকে খুঁজে বের করার চেষ্টা করছি। ঠিক কী হয়েছে সেটা তদন্তসাপেক্ষে বলা যাবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরেছেন আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ বাংলাদেশি
দেশের মাটিতে সাকিবের খেলা নিয়ে যা বললেন ফাহিম
বাংলাদেশ-ভারত ম্যাচে হামলার হুমকি, যা জানাল বিসিবি
মালয়েশিয়ায় ২৪২ বাংলাদেশি অভিবাসী আটক