• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ঘোড়াঘাটে ট্রাক-নসিমনের সংঘর্ষ, নিহত ১

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২৪, ১৭:১৫
ছবি : আরটিভি

দিনাজপুরের ঘোড়াঘাটে গরুবাহী নসিমনের সঙ্গে আমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রশিদ (৬৩) নামে একজন গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় ৭ গরু ব্যবসায়ী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ গোবিন্দগঞ্জ উপজেলার বানেশ্বর গ্রামের আব্দুল মিয়ার ছেলে এবং আহতরা একই উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, গোবিন্দগঞ্জ থেকে ৫টি গরু নিয়ে রানীগঞ্জ গোহাটিতে আসছিলেন প্রায় ১০ ব্যবসায়ী। গরুবাহী নসিমন রানীগঞ্জ বাজার এলাকায় পৌঁছালে দিনাজপুর থেকে ছেড়ে আমের খালি ক্যারেটবোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন গরু ব্যবসায়ী আব্দুর রশিদসহ ৭ জন।

পরে পুলিশ ও স্থানীয়রা আহত ৭ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রশিদ মারা যান। আহত বাকি ৫ জনের মধ্যে ৪ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং একজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তারা মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবব্রত রায় বলেন, ট্রাক এবং নসিমন পুলিশ হেফাজতে আছে। ট্রাকচালক এবং হেলপার দুর্ঘটনার পালিয়ে গেছে। নিহত ও আহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে নিয়মিত মামলা রুজু করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্বশুর-জামাই নিহত
হিলি স্থলবন্দর দিয়ে আমদানি হচ্ছে সজনে ডাঁটা
ঘোড়াঘাটে ট্রাকের ধাক্কায় হেলপার নিহত
হিলিতে কেজিতে ৫০ টাকা কমেছে কাঁচা মরিচের দাম