• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সন্দ্বীপের মগধরা ইউপি চেয়ারম্যান হলেন সমির

সন্দ্বীপ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২৪, ১৯:০৯
ছবি : আরটিভি

সন্দ্বীপের মগধরা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রবিউল আলম সমির।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে আনুষ্ঠানিকভাবে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা দেবাশীষ দাস স্বাক্ষরিত চিঠিতে রবিউল আলমকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সন্দ্বীপ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে আরটিভিকে বলেন, কোনো পদে একক প্রার্থী থাকলে আইন অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় অতিবাহিত হওয়ার পরের দিন রিটার্নিং কর্মকর্তা তাকে আনুষ্ঠানিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করতে পারেন।

যেহেতু মগধরা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে মো. রবিউল আলম ছাড়া অন্য কোনো প্রার্থী নেই, তাই আজ তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

নির্বাচিত চেয়ারম্যান মো. রবিউল আলম সমির আরটিভিকে বলেন, দীর্ঘদিন রাজনীতি করে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দলের জন্য কাজ করেছি। আমার পরিবার অনেক অত্যাচার নির্যাতন সহ্য করেছে। আমি আমার ভাইকে হারিয়েছি। আমার দলের নেতাকর্মী এবং মগধরাবাসী আমাকে যেভাবে মূল্যায়ন করেছেন। আমি তাদের আস্থার প্রতিদান দিতে চাই। মগধরা ইউনিয়নের জনসাধারণ যাতে শান্তিতে থাকতে পারে সে লক্ষ্যে কাজ করবো।

প্রসঙ্গত, গত ৮ মে মগধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আগামী ২৭ জুলাই মগধরা ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন ঘোষণা করে নির্বাচন কমিশন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলেজছাত্র হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার 
অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
উন্মুক্ত সন্দ্বীপ নৌরুট, সাশ্রয়ী হলো নৌযানের ভাড়া
সন্দ্বীপে সাগর থেকে জেলেদের জাল লুট