• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

লাইফ ইনস্যুরেন্সের আড়ালে অসামাজিক কার্যকলাপ

স্টাফ রিপোর্টার (লালমনিরহাট), আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২৪, ১৭:০৩
লাইফ ইন্স্যুরেন্সের আড়ালে অসামাজিক কার্যকলাপ
ছবি : আরটিভি

আদিতমারীতে এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্স কোম্পানির নামে ব্যানার টাঙিয়ে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ জানিয়েছে আর্থিক প্রতিষ্ঠানটি।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে লালমনিরহাট জেলার জোনাল ম্যানেজার এক প্রতিবাদলিপিতে তাদের প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্নের প্রতিবাদ জানিয়েছেন।

আর্থিক প্রতিষ্ঠানটি বলছে, সারাদেশে সুনামের সঙ্গে এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্স কাজ করে আসছে। লালমনিরহাট জেলাজুড়েও তাদের কার্যক্রমের ব্যাপ্তি থাকলেও আদিতমারী উপজেলায় তাদের কোনো কার্যালয় নেই। এ ছাড়াও অসামাজিক কার্যকলাপের দায়ে পুলিশের হাতে আটককৃতদের সংস্থাটি কখনো নিয়োগ দেয়নি।তাদের কোনো অনুমোদন নেই।

আটককৃতদের কার্যকলাপের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। তাই এমন ঘটনায় সংস্থাটির যোগসাজস নেই বলে দাবি করা হয়। যারা নাম ভাঙিয়ে এমন কার্যকলাপে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়েছে প্রতিবাদলিপিতে।

এ দিকে এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্স কোম্পানির টাঙানো সেই সাইনবোর্ড খুলে ফেলেছে কর্তৃপক্ষ। বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর শুক্রবার সকালে ভুয়া ওই কার্যালয় থেকে সাইনবোর্ড সরিয়ে ফেলা হয়।

এ বিষয়ে এনআরবি ইসলামিক লাইফ ইনস্যুরেন্স কোম্পানির লালমনিরহাট জোনাল ব্যবস্থাপক (এসভিপি) হাসান উল আজিজ বলেন, ‘আমাদের সারাদেশে কার্যক্রম রয়েছে। অনেকেই পলিসির টার্গেট পূরণ করে কমিশন নেন। কিন্তু আদিতমারীতে আমাদের কোনো কার্যালয় নেই বা অভিযুক্তদের আমরা নিয়োগও দিইনি। আমাদের নাম ভাঙিয়ে তারা অসামাজিক কার্যকলাপ করে আসছিল।

এ বিষয়ে যথাযথ আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যাংকের পর এবার আর্থিক প্রতিষ্ঠানের উচ্চপদস্থদেরও বিদেশ ভ্রমণে সুবিধা
একাধিক জনকে চাকরি দেবে এনআরবিসি ব্যাংক
বেক্সিমকোসহ ৫ গ্রুপের মালিক ও পরিবারের লেনদেনের তথ্য চেয়ে চিঠি
শেখ সেলিমের ৯১ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের হিসাব তলব