• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আন্দোলনকারীদের বক্তব্য আপিল বিভাগ বিবেচনায় নেবেন: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২৪, ১৯:১৪
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন: আইনমন্ত্রী
ছবি : আরটিভি

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, যদি কোটাবিরোধী আন্দোলনকারী ছাত্ররা আদালতে এসে তাদের বক্তব্য উপস্থাপন করতে চায়, তাহলে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগ সেই বক্তব্য শুনবে। যারা বক্তব্য দেবেন তাদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন।

শুক্রবার (১২ জুলাই) ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা মিলনায়তনে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি প্রকল্পের রক্ষণাবেক্ষণকারীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ‘এরপর কিন্তু আন্দোলন থাকে না। এরপর কিন্তু কোনো কথা থাকে না। বাংলাদেশে আইনের শাসন চলবে। সেজন্য আইনের পথ ধরে সব সমাধান খুঁজে বের করতে হবে।’

আইনমন্ত্রী আরও বলেন, ‘আন্দোলনের নামে যারা নেমেছেন তাদেরকে বক্তব্যের মাধ্যমে অনুরোধ করতে চাই, আপনারা পড়ার টেবিলে ফিরে যান। এই আন্দোলনের কিন্তু কোনো ইস্যু নাই, আপনারা শুধু শুধু রাস্তায় থাকবেন না। আপনাদের যে কাজ এটা হচ্ছে লেখাপড়া করা। আপনাদের কাজ হচ্ছে আপনাদের কোনো বক্তব্য থাকলে বাংলাদেশ সুপ্রিম কোর্টের সর্বোচ্চ আদালত আপিল বিভাগ ৭ আগস্ট সময় দিয়েছেন, সেখানে আপনারা বক্তব্য রাখবেন। আমি আশা করি, আপনারা স্ব স্ব বুদ্ধিতে ক্লাসে ফিরে যাবেন।’

এ সময় কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ছাইদূর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহরিয়ার মোক্তার, কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী ও জেলা পরিষদ সদস্য এম এ আজিজ প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়ের কোপে প্রাণ গেল ভিক্ষুকের
সাবেক আইনমন্ত্রীসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা
দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেপ্তার
ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে মিলল নকল রিভলবার-পিস্তল