• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২৪, ০৪:০৬
ছবি: সংগৃহীত

যশোরের বাঘারপাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সাতজন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৩ জুলাই) সকালে যশোর-নড়াইল সড়কে পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কেশবপুর উপজেলার রাজাকাঠি গ্রামের বাবু সরদারের ছেলে তারেক রহমান (৩৫), বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মৃত শুকুর শেখের ছেলে সিদ্দীক শেখ (৫০) এবং ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজাবাড়িয়া গ্রামের সবেদ আলীর ছেলে আব্দুস সবুর (৪২)।

আহতরা হলেন, দক্ষিণ শ্রীরামপুর গ্রামের আবু সুফিয়ান (২০), সাহিদুল ইসলাম (১৮), আব্দুল মজিদ (৪৮) ও কবির হোসেন (৩৫) এবং গাজীপুর জেলার রায়হান হোসেন, ফরিদ আলী ও রমজান আলী। এর মধ্যে আব্দুল মজিদের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে নড়াইল থেকে ছেড়ে আসা যশোরগামী বেপরোয়া গতির একটি ট্রাক বাঘারপাড়া উপজেলার যশোর-নড়াইল মহাসড়কের দক্ষিণ শ্রীরামপুর সাবেক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরদারের বাড়ির সামনে এসে রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় কয়েকজন মৎস্য শিকারিকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন সিদ্দিক শেখ। আহত হন আরও চারজন।

একই দিন বেলা ১১টার দিকে যশোর-নড়াইল সড়কের করিমপুর ঈদগাহর সামনে মাছ ও মুরগির পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হন। নিহতরা হলেন, তারেক রহমান (৩৫) ও সবুর (৪২)। ঘটনাস্থলে সবুর মারা যান। আর তারেক রহমানকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় আহত হয়েছেন ময়মনসিংহ সদর উপজেলার মুসলিম আলীর ছেলে রায়হান হোসেন (২৫), জামালপুর জেলার সদর উপজেলার নুরশিয়া গ্রামের জহির উদ্দিনের ছেলে রমজান আলী (৩০) ও শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার গোলস্নারবাসা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে শেখ ফরিদ (৪০)। আহতদের ২৫০ বিশিষ্ট যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে স্থানীয়রা জানান।

বাঘারপাড়া ফায়ার স্টেশনের কর্মকর্তা রবিউল ইসলাম পৃথক দুটি ঘটনার বিবরণ দিয়ে বলেন, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ পরিচালনা করা হয়।

বাঘারপাড়া থানার ওসি মো. রকিবুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ উদ্ধার করেছে। তবে ট্রাক ও পিকআপের দুই চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

তুলারামপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মৃত্যুঞ্জয় বিশ্বাস বলেন, দুটি পিকাপের মুখোমুখি সংঘর্ষে একজন পিকাপ চালক এবং একজন পিকাপ যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিয়ে পাশের খাদে পড়ে গেলে মহাসড়কের পাশে থাকা এক পথচারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত
গাজায় ইসরায়েলি হামলায় নিহত ২০
জয়পুরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, আহত ১০   
বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত