• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

গাইবান্ধায় বিল থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২৪, ২৩:২৩
গাইবান্ধায় বিল থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
ছবি : সংগৃহীত

গাইবান্ধায় নিখোঁজের একদিন পর বিল থেকে রক্তিম ইসলাম নামে একটি শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) বিকেলে শহরের ব্রিজরোড এলাকায় ছড়ারবাতা বিল থেকে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কর্মীরা এ মরদেহ উদ্ধার করেন।

নিহত রক্তিম ওই এলাকার ভাঙাড়ি ব্যবসায়ী শহিদুল ইসলাম সুজনের ছেলে। সে ব্রিজরোড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের স্বজনরা জানান, গত শুক্রবার দুপুরে ঘাঘট নদীতে গোসল করতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে যায় রক্তিম। কিন্তু বিকেল পর্যন্ত বাসায় ফিরে না আসায় আশেপাশে রক্তিমের খোঁজ শুরু করেন স্বজনরা। হারানো বিজ্ঞপ্তি প্রচার করা হয় ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে। সদর থানায় একটি নিখোঁজের জিডিও করা হয়।

স্বজনরা আরও জানান, শনিবার বিকেলে ব্রিজরোড অ্যাকোয়ারস্টেট পাড়া সংলগ্ন ছড়ারবাতা বিলে ভাসমান অবস্থায় রক্তিমের মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে তারা ফায়ার স্টেশনে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

এ ব্যাপারে ফায়ার সার্ভিসের টিম লিডার নুরুল ইসলাম বলেন, ‘শুক্রবার রাতে এসে বিলের বিভিন্ন জায়গায় আমরা খোঁজাখুজি করেছি। কিন্তু সঠিক তথ্য না পাওয়ার কারণে মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি। শনিবার বিকেলে মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসে খবর দিলে আমাদের সদস্যরা এসে ভাসমান লাশ উদ্ধার করেছেন।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজ অটোরিকশা চালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার
নারীকে বাঁচাতে খালে ঝাঁপ, ৩৬ ঘণ্টা পর বৃদ্ধের মরদেহ উদ্ধার
ববি শিক্ষার্থী অর্পণা দাসের মরদেহ উদ্ধার 
মাছের ঘের থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার