• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সাতকানিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২৪, ১০:১৩
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ছুরিকাঘাতে ইব্রাহিম খলিল (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দেলোয়ার হোসেন (২২) নামের অন্য একজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৩ জুলাই) রাতে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় হোসনে আরা ভুট্টো কলোনীতে এ ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

নিহত ইব্রাহিম খলিল পার্বত্য জেলা বান্দরবানের লামার ছমুর মুখ এলাকার মৃত সিরাজ মিয়ার পুত্র।

এলাকাবাসী জানান, শনিবার রাতে ইব্রাহিম খলিল এবং দেলোয়ার হোসেন বিওসির মোড় এলাকায় হোসনে আরা ভুট্টোর কলোনীতে যায়। সেখানে যাওয়ার কিছুক্ষণ পর তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হোসনে আরা ভুট্টো ও তার ছেলে মো. পারভেজ এবং আকাশ মিলে ইব্রাহিম খলিল ও দেলোয়ারকে ছুরিকাঘাত করে। এতে তারা দুই জনই গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ইব্রাহিম খলিলকে উদ্ধার করে মৌলভীর দোকান এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে আহত দেলোয়ারকে উদ্ধার করে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান ও থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ছাড়া ঘটনার পরপর সাতকানিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত হোসনে আরা ভুট্টো, তার দুই ছেলে পারভেজ ও আকাশকে আটক করেছে।

ধারণা করা হচ্ছে, মাদক সংক্রান্ত বিরোধ নিয়েই ঘটনাটি ঘটেছে। অপর একটি সূত্র জানান, ইব্রাহিম খলিল একসময় হোসনে আরা ভুট্টোর স্বামীর গাড়ি চালাতো। ফলে তখনকার কোনো বিরোধের জের ধরেও ঘটনাটি সংঘটিত হতে পারে।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এক নারীসহ তিনজনকে আটক করেছি। আশা করছি তাদেরকে জিজ্ঞাসাবাদের পর ঘটনার প্রকৃত কারণ জানতে পারবো।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মা ও ২ ছেলেকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে চাঁদাবাজির অভিযোগে যুবদল নেতা আটক
চট্টগ্রাম বন্দরে ২ জাহাজের সংঘর্ষ
ঢাকার মীর গ্রুপের সঙ্গে সংশ্লিষ্টতা নেই চট্টগ্রামের মীর গ্রুপের
সীতাকুন্ডে জাহাজ ভাঙা কারখানায় বিস্ফোরণ, দগ্ধ ১০