• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

জানা গেল মেয়েসহ সাবিনার ট্রেনে কাটা পড়ার কারণ

আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২৪, ১৪:২৩
ছবি: আরটিভি

নরসিংদীতে ছবি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে সাবিনা বেগম (২৮) ও তার কোলে থাকা ছোট শিশু মাইমুনার (৩) মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাবিনার বড় মেয়ে সিনহাকে (৪) চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নরসিংদী বাজারে কেনাকাটা শেষে ৩ ও ৪ বছরের দুই মেয়ে শিশুসন্তানসহ নরসিংদী রেলস্টেশনে আসেন মা সাবিনা বেগম। শিশুদের ঘোরাঘুরি ও খেলা করার একপর্যায়ে স্টেশনের প্ল্যাটফর্ম ছেড়ে রেললাইনের পাশে দুই শিশু সন্তানকে নিয়ে ছবি তুলছিলেন মা সাবিনা বেগম। এ সময় ঢাকা থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের হর্নের শব্দ শুনে দৌড় দেয় সিনহা। তাকে বাঁচাতে কোলে থাকা মাইমুনাকে নিয়ে এগিয়ে যান সাবিনা বেগম। এসময় ট্রেনের সঙ্গে ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন মা সাবিনা বেগম ও মাইমুনা। গুরুতর আহত হয় অপর সন্তান সিনহা। এদিন রাতেই ময়নাতদন্ত শেষে নরসিংদীর শিবপুর উপজেলার মুন্সেফেরচর এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী সাবিনা বেগম ও তার কন্যা শিশু মাইমুনার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত সিনহাকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. শহিদুল্লাহ বলেন, ‌‘অসচেতনতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তারা প্ল্যাটফর্ম ছেড়ে রেললাইনের পাশে ছবি তুলছিল। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাড়ছে ডেঙ্গুর প্রকোপ, সাত দিনে ১২ জনের মৃত্যু
নরসিংদীর জনতা জুট মিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা
শরীয়তপুরে হাসপাতালে রোগীর স্বজনদের হামলা, জরুরি সেবা ছাড়া সব বন্ধ
‘প্রতীকী বিষপান’ কর্মসূচিতে অসুস্থ হয়ে ১১ শিক্ষার্থী হাসপাতালে