• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

নড়াইলে বিষপানে কলেজছাত্রের আত্মহত্যা

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২৪, ১৪:৩২
ছবি : আরটিভি

নড়াইলে বিষপান করে চয়ন মাঝি (২০) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন।

রোববার (১৪ জুলাই) ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার বিকেলে বিষপান করে ওই কলেজছাত্র।

মৃত চয়ন মাঝি লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া গ্রামের চঞ্চল মাঝির ছেলে এবং দিঘলিয়ার নবগঙ্গা ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে চয়ন মাঝি বাড়ি থেকে কলেজে পরীক্ষা দিতে যায়। পরীক্ষা শেষে বিকেলে বাড়ি ফিরে বিষপান করে। পরে পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকায় নিয়ে ৫ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার ভোরে সে মৃত্যুবরণ করেন। তবে ওই কলেজছাত্র কি কারণে বিষপান করেছে তা তার পরিবার জানাতে রাজি হয়নি।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, বিষপানে কলেজছাত্রের মৃত্যুর বিষয়টি শুনেছি। ঢাকাতে মারা যাওয়ায় সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী
মা কাজে ব্যস্ত, ডোবায় ডুবে শিশুর মৃত্যু
বিয়ের দুই সপ্তাহের মধ্যে নিভে গেল নববধূর প্রাণ
বাবার সঙ্গে অভিমান করে ছেলের ‘আত্মহত্যা’