• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

চাঁপাইনবাবগঞ্জের ৩৫০ প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউট উপকরণ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২৪, ১৭:৪৬
চাঁপাইনবাবগঞ্জের ৩৫০ প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউট উপকরণ বিতরণ
ছবি : আরটিভি

প্রাথমিক বিদ্যালয়গুলোতে কাব স্কাউটিং কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জের ৩৫০টি প্রাথমিক বিদ্যালয়ে কাব উপকরণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

রোববার (১৪ জুলাই) দুপুরে শিবগঞ্জ উপজেলা স্কাউট ভবনে কাব উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের সম্পাদক ও বাংলাদেশ রেশম বোর্ডের মহাপরিচালক আনওয়ার হোসেন।

এ সময় তিনি বলেন, সুনাগরিক হিসেবে গড়ে তুলতে প্রতিটি শিক্ষার্থীকে স্কাউটিং কার্যক্রমে যুক্ত করতে হবে। সেই লক্ষ্য পূরণে প্রাথমিক বিদ্যালয়ে কাব-স্কাউটিং কার্যক্রম আরও গতিশীল করতে শিক্ষকদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে শিবগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার পরিমল কুমার, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস সম্পাদক গোলাম রশিদসহ কাব শিক্ষকরা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা স্কাউটস সম্পাদক গোলাম রশিদ বলেন, ‘প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অর্থায়নে প্রাথমিক বিদ্যালয়সমূহের কাব স্কাউটিং সম্প্রসারণ (চতুর্থ পর্যায়) প্রকল্পের আওতায় বাংলাদেশ স্কাউট থেকে প্রাপ্ত কাব উপকরণ জেলার ৫ উপজেলার ৩৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানে বিতরণ করা হচ্ছে। বাংলাদেশ স্কাউট থেকে পর্যায়ক্রমে সব শিক্ষাপ্রতিষ্ঠানেই কাব উপকরণ প্রদান করা হবে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি ও র‍্যাবের ডিজির বিরুদ্ধে মামলা
প্রাথমিক বিদ্যালয়ে দেওয়া হবে ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকশন
চাঁপাইনবাবগঞ্জে যৌথবাহিনীর অভিযানে ১৭ ককটেল উদ্ধার
ককটেল বিস্ফোরণে ভাই-বোন আহত