• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বিদ্যুৎস্পৃষ্ট ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণও গেল মায়ের, ছিটকে গেল মেয়ে

আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২৪, ০৬:২৮
ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কুলসুম বেগম (৪১) ও তার ছেলে আরিফ মিয়ার (২০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন মেয়ে সানজিদা আক্তার (১৫)

সোমবার (১৫ জুলাই) সন্ধ্যার দিকে কসবা পৌর শহরের খারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতরা উপজেলার খারপাড়া এলাকার বাসিন্দা সুমন মিয়ার স্ত্রী-ছেলে-মেয়ে।

জানা গেছে, সুমন মিয়া বাড়িতে রঙিন টিন দিয়ে নতুন ঘর বানিয়েছেন। নতুন ঘরে বিদ্যুতের লাইনও টেনেছেন। ছেলে আরিফ বিদ্যুতের কাজ জানতেন। আরিফ নিজেই ঘরে বিদ্যুতের লাইনে কাজ করছিলেন। কাজ করার সময় হঠাৎ করেই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এ সময় তার মা কুলসুম বেগম তাকে বাঁচাতে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এমন অবস্থা দেখতে পেয়ে আরিফের বোন সানজিদা তাদেরকে উদ্ধার করতে যায়। পরে সেও বিদ্যুতস্পৃষ্ট হয়ে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তিনজনকেই উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষণা করেন। আহত আরিফের বোন সানজিদাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে তিনি শঙ্কা মুক্ত বলে চিকিৎসকদের বরাত দিয়ে নিশ্চিত করেছে পুলিশ।

একই পরিবারের তিন হতাহতের ঘটনায় স্বজনদের আহাজরিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে। পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কসবায় বন্যার্তদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ
মালয়েশিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাংলাদেশির মৃত্যু
ডেঙ্গুতে মৃত্যু বেড়ে ৮৮, হাসপাতালে ভর্তি ৩৩৫
বন্যাকবলিত এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রীর মৃত্যু