• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

আড়াইহাজারে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, আ.লীগ নেতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২৪, ০৯:২৩
আড়াইহাজারে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, আ.লীগ নেতা গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গৃহবধূকে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই নেতার নাম ইব্রাহীম সরকার (৪৮)। সোমবার উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১৬ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ।

জানা যায়, ইব্রাহীম ওই গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি খাগকান্দা ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

স্থানীয়রা জানান, ভুক্তভোগী নারীর স্বামী কর্মসূত্রে বাড়ি থেকে দূরে থাকায় তিনি তার ছেলেমেয়েকে নিয়ে চার মাস পূর্বে তার বাবার বাড়িতে আশ্রয় নেন। ওই নারীর বাবার বাড়ির পাশেই ইব্রাহীম সরকারের বাড়ি। ইব্রাহীম তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ১৩ জুলাই বিকেলে সুযোগ বুঝে ওই নারীর শয়নকক্ষে প্রবেশ করে ইব্রাহীম জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায়ে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন বের হয়ে আসলে তিনি লাঠি দিয়ে নিজের মাথায় আঘাত করে জখম করেন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে ওসি আহসান উল্লাহ বলেন, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। সোমবার বিকেলে আসামি ইব্রাহীমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে মুখ খুললেন ‘আলো আসবেই’ গ্রুপের অ্যাডমিন তুষ্টি
‘আ.লীগের অন্তর্বর্তীকালীন কমিটি’র চিঠিটি গুজব
অবিশ্বাস্য উচ্চতায় খেলাপি ঋণ, যা বলছেন বিশ্লেষকরা
গণহত্যার দায়ে আ.লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না: আবু হানিফ